৬৫ বছরের বৃদ্ধাকে ধর্ষণের চেষ্টা, জিভ খোয়ালো যুবক!

বৃদ্ধার ঘরে ঢুকে মুখে বালিশ চাপা দিয়ে তাঁকে ধর্ষণের চেষ্টা করে। 

Updated By: Mar 23, 2020, 06:41 PM IST
৬৫ বছরের বৃদ্ধাকে ধর্ষণের চেষ্টা, জিভ খোয়ালো যুবক!

নিজস্ব প্রতিবেদন : বৃদ্ধাকে ধর্ষণ করতে গিয়ে নিজের জিভ খোয়ালো যুবক! ঘটনাটি ঘটেছে জলপাইগুড়িতে। ঘটনায় তদন্ত শুরু করেছে জলপাইগুড়ি থানার পুলিস।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর পঁয়ষট্টির ওই বৃদ্ধা ভিক্ষাবৃত্তি করে দিন গুজরান করেন। দীর্ঘদিন ধরে জলপাইগুড়ির পাহারপুরের শাখের পাড়ায় একটি মাঠের পাশে টিন দিয়ে তৈরি ছাপড়া ঘরে তিনি বাস করছেন। অভিযোগ, রবিবার রাতে রকি মহম্মদ ও ছোট্টু মহম্মদ নামে ওই এলাকার বাসিন্দা দুই যুবক বৃদ্ধার ঘরে ঢুকে মুখে বালিশ চাপা দিয়ে তাঁকে ধর্ষণের চেষ্টা করে। 

তিনি চিৎকার করে উঠলে তাঁকে বেধড়ক মারধর করে ও তাঁর মুখে চেপে ধরতে যায়। সেইসময়ই প্রাণ বাঁচাতে ওই বৃদ্ধা রকি মহম্মদের জিভ কামড়ে ছিঁড়ে নেয়। এদিকে চিৎকার শুনে ছুটে আসে এলাকাবাসী। বেগতিক বুঝে তখন চম্পট দেয় দুজন।

স্থানীয়রাই ওই বৃদ্ধাকে উদ্ধার করে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করেন। অন্যদিকে, পালিয়ে এসে অভিযুক্ত রকি মহম্মদও প্রথমে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি হয়। পরে তাকে উত্তরবঙ্গ মেডিক্যালে স্থানান্তিরত করা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে আগেও অপরাধের রেকর্ড রয়েছে বলে পুলিস সূত্রে খবর।

.