তরুণকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার কলেজছাত্রী, ধুন্ধুমার বাদুড়িয়ায়

সম্প্রতি ওই তরুণী অন্য আর একজনের সাথে মেলামেশা করতে শুরু করায় মানসিকভাবে ভেঙে পড়েছিল ওই তরুণ। 

Updated By: Apr 26, 2022, 12:39 PM IST
তরুণকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার কলেজছাত্রী, ধুন্ধুমার বাদুড়িয়ায়

নিজস্ব প্রতিবেদন : এক তরুণকে আত্মহত্যায় প্ররোচিত করার অভিযোগে এক কলেজ ছাত্রী তরুণীকে গ্রেফতার করল পুলিস। এই ঘটনার জেরে একদল উত্তেজিত জনতা ওই তরুণীর বাড়িতে ঢুকে ব্যাপক ভাঙচুর করে মোটরবাইকে আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ। আরও অভিযোগ, তরুণীর বাবাকে মারধর করে মাথাও ফাটিয়ে দেয়। এই ঘটনায়  তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে বাদুড়িয়ার আঠুরিয়া গ্রামে।

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গেছে,বসিরহাট এবং বাদুড়িয়ার আঠুরিয়া গ্রামের বাসিন্দা ওই তরুণ ও তরুণীর মধ্যে প্রণয়ের সম্পর্ক ছিল। যুগলের বিয়ে হওয়ার কথাও ছিল। কিন্তু সম্প্রতি ওই তরুণী অন্য আর একজনের সাথে মেলামেশা করতে শুরু করায় মানসিকভাবে ভেঙে পড়েছিল ওই তরুণ। এরপরই এদিন সোমবার  সকালে ওই তরুণ বাড়িতে আত্মঘাতী হয়। খবর পেয়ে পুলিস এসে দেহটি উদ্ধার করে। দেহ উদ্ধারের পর নিয়ে যাওয়া হয় বসিরহাট জেলা হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। 

এই ঘটনায় ওই তরুণের পরিবার প্রেমিকার দিকেই অভিযোগের আঙুল তুলেছে। অভিযোগের ভিত্তিতে পুলিস তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করতে শুরু করে। পরে তাকে গ্রেফতারও করে। এই ঘটনায় এরপরই ক্ষোভে ফেটে পড়েন আঠুরিয়া গ্রামের বাসিন্দারা। অভিযোগ, ওই তরুণীর বাড়িতে ঢুকে ব্যাপক ভাঙচুর চালায়। ফ্রিজ, টিভি, জানলা দরজা ভেঙে তছনছ করে। বাড়িতে থাকা একটি বাইকেও আগুন দিয়ে দেয় উত্তেজিত জনতা। তরুণীর বাবাকেও মারধর করে। 

জখম অবস্থায় তাঁকে বাদুড়িয়ার রুদ্রপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিস গিয়ে কোনওরকমে জনতাকে বুঝিয়ে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এলাকায় চাপা উত্তেজনা থাকায়, পুলিস পিকেট বসানো হয়েছে।

আরও পড়ুন, Bogtui Massacre: বগটুইকাণ্ডে ক্ষতিপূরণ-চাকরি সবটাই 'বেআইনি', রাজ্যের জবাব তলব আদালতের

Visva-Bharati: পড়ুয়ার মৃত্যুর দায় কি উপাচার্যের? হাইকোর্টে জনস্বার্থ মামলা দায়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.