বিবাহ বহির্ভূত সম্পর্ক! দিনের আলোয় প্রকাশ্য রাস্তায় নৃশংসভাবে খুন যুবক

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে রাস্তার উপর প্রকাশ্য দিবালোকে খুন করা হল এক যুবককে। ঘটনাটি ঘটেছে বর্ধমানে কাটোয়া-কালনা রাজ্য সড়কের উপর মাথা মোড়ের কাছে।

Updated By: Mar 28, 2018, 02:17 PM IST
বিবাহ বহির্ভূত সম্পর্ক! দিনের আলোয় প্রকাশ্য রাস্তায় নৃশংসভাবে খুন যুবক

নিজস্ব প্রতিবেদন : বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে রাস্তার উপর প্রকাশ্য দিবালোকে খুন করা হল এক যুবককে। ঘটনাটি ঘটেছে বর্ধমানে কাটোয়া-কালনা রাজ্য সড়কের উপর মাথা মোড়ের কাছে।

বর্ধমানের পূর্বস্থলীর কেশববাটি গ্রামের বাসিন্দা খোকন মোল্লা। স্থানীয় সূত্রে খবর, পেশায় টোটোচালক খোকনের সঙ্গে ওই গ্রামেরই এক গৃহবধূর বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল। তার জেরেই এই খুন বলে পুলিসের প্রাথমিকভাবে অনুমান।

আরও পড়ুন, পোলের ওপর থেকে ছিটকে পড়লেন ব্যক্তি! শান্তিনিকেতনে ভয়ঙ্কর ঘটনা

এদিন সকালে রোজকার মতোই পাটুলি থেকে টোটো নিয়ে মহাদেবপুর আসছিলেন খোকন। অভিযোগ, সেই সময় নমাথা মোড়ের কাছে তাঁর উপর চড়াও হয় সত্য অধিকারী নামে এক দুষ্কৃতী।

টোটো থেকে খোকনকে টেনে প্রথমে রাস্তায় নামানো হয়। তারপর প্রকাশ্য রাস্তার উপরই দিনের আলোয় খোকনের গলায় ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে সত্য। ঘটনাস্থলেই মৃত্যু হয় খোকনের।

আরও পড়ুন, লেবার রুমে প্রসব যন্ত্রণায় কাতর মহিলাকে চড় চিকিত্সকের!

এরপর নিহত খোকনকে টোটোর মধ্যে রেখে পালানোর সময় স্থানীয় জনতা সত্যকে ধরে ফেলে। পরে পূর্বস্থলী থানার পুলিশের হাতে তাকে তুলে দেওয়া হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

.