Panihati: সুযোগের অপেক্ষায় ছিল আততায়ী! জেল থেকে বেরোতেই 'পিটিয়ে খুন' যুবককে

গত রবিবারই পানিহাটিতে খুন হন তৃণণূল কাউন্সিলর অনুপম দত্ত

Updated By: Mar 19, 2022, 07:17 PM IST
Panihati: সুযোগের অপেক্ষায় ছিল আততায়ী! জেল থেকে বেরোতেই 'পিটিয়ে খুন' যুবককে
মৃতের মা

নিজস্ব প্রতিবেদন: মাত্র ৭ দিনের মধ্যে ফের খুন পানিহাটিতে। আট নম্বর ওয়ার্ডে গুলি করে খুনের পর এবার সাত নম্বর ওয়ার্ডে পিটিয়ে ও কুপিয়ে খুন পানিহাটিতে। সাত নম্বর ওয়ার্ডে নয়াবস্তিতে একটি নির্জন রাস্তার ধার থেকে থেকে উদ্ধার করা হয়েছে সেখ মহম্মদ আরমান(৩৫) নামে এক যুবকের মৃতদেহ। গত রবিবারই পানিহাটির আট নম্বর ওয়ার্ডে খুন হন তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত। তার পর এই খুন। শনিবার বিকেলের ঘটনা।

নিহত মহম্মদ আরমানের পরিবারের অভিযোগ, পিটিয়ে খুন করা হয়েছে তাদের ছেলেকে। আরমানের মাসির অভিযোগ, দুপুরে ঘরে থেকে আরমানকে ডেকে নিয়ে যায় একজন। সম্প্রতি মহম্মদ উজির নামে এক ব্যক্তির খুনের মামলায় নাম জড়িয়ে যায় আরমানের। মাসির দাবি, নিহতের ছেলে 'ছানা'-ই আরমানকে খুন করছে। যার নামে অভিযোগ সেই ছানা-কে খুঁজছে পুলিস। নিহত আরমান ওই উজির খুনের অভিযোগে জেলে ছিল। দিন ১৫ আগেই সে জেল থেকে ছাড়া পেয়ে ঘরে ফিরেছিল।

গত রবিবারই পানিহাটিতে খুন হন তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত। তারপর সাত দিনের মধ্যে ফের এই খুনে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। নিহতের মা সংবাদমাধ্যমে বলেন, দেখা করার জন্য ওকে বাড়ি থেকে ডাকল । তারপর বাইরে নিয়ে গিয়ে খুন করে দিয়েছে। ছেলে বাঁশবাগানে থাকতো। দেখা করা জন্য আজ এসেছিল।

আরও পড়ুন-শরীরে স্কুলের পোশাক! প্লাস্টিকে মোড়া মৃতদেহ ঘিরে চাঞ্চল ছড়াল ইসলামপুরে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.