লজের ঘরে পড়ে তরুণীর মৃতদেহ, পাশেই কাঁদছে শিশু

পুলিস এখনও এ বিষয়ে মুখ খুলতে নারাজ।

Updated By: May 8, 2019, 11:30 PM IST
লজের ঘরে পড়ে তরুণীর মৃতদেহ, পাশেই কাঁদছে শিশু

নিজস্ব প্রতিবেদন: লজের ঘর থেকে দীর্ঘক্ষণ ধরে ভেসে আসছিল শিশুর কান্নার শব্দ। কান্না না থামায় কী হয়েছে খোঁজ করতে লজের ঘরে উপস্থিত হন কর্মীরা। সেখানে গিয়েই ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখোমুখি হতে হল ওই কর্মীদের।

তাঁদের দাবি, তাঁরা দেখেন যে লজের ঘরে পড়ে রয়েছে এক তরুণীর মৃতদেহ। তাঁর পাশে বসেই কাঁদছে ওই শিশু। বুধবার এই ঘটনা ঘটেছে ডানকুনির একটি লজে। কর্মীরাই স্থানীয় ডানকুনি থানায় খবর দেন।

আরও পড়ুন: অধঃস্তন মহিলা কর্মীকে দিয়ে পা টেপানো, ভিডিও ভাইরাল হতেই সাসপেন্ড রেলের সাব-ইন্সপেক্টর

পুলিস গিয়ে মৃতদেহ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে পুলিসের অনুমান, শ্বাসরোধ করে খুন করা হয়েছে ওই তরুণীকে। তাঁর নাম পিঙ্কি ঘোষ। বয়স প্রায় ২৩। তাঁর সঙ্গে এক যুবকও ছিল। পুলিসের সন্দেহ, ওই যুবক পিঙ্কিকে খুন করে পালিয়েছে। তার সন্ধান শুরু করেছে পুলিস।

কর্মীরা জানিয়েছেন, ডানকুনিতে দিল্লি রোডের ধারে ওই লজে বুধবার বিকেলে এক যুবকের সঙ্গে পিঙ্কি আসেন। তাঁদের লজে ঘর বুক করেন। সঙ্গে ওই শিশুটিও ছিল। দম্পতি পরিচয়েই তাঁরা ঘর বুক করেন। এসেই তাঁরা ঘরে চলে যান। তার পর কাউকে ঘরের বাইরে যেতে দেখা যায়নি বলে কর্মীদের দাবি।

আরও পড়ুন: নাবালিকাকে ধর্ষন ও শ্লীলতাহানির অভিযোগ স্থানীয় যুবকের বিরুদ্ধে

ফলে কখন ঘটনা ঘটল। কখনই বা পালিয়ে গেল ওই যুবক, তা টের পাননি কেউ। ওই শিশুর কান্নার শব্দেই বিষয়টি তাদের নজরে আসে বলে লজ কর্তৃপক্ষের দাবি।

পুলিস এখনও এ বিষয়ে মুখ খুলতে নারাজ। তবে পুলিসের একটি সূত্র থেকে জানা গিয়েছে, লজের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। ওই যুবক যে পরিচয়পত্র ব্যবহার করে ঘর বুক করেছিলেন, সেটাও জাল কি না খতিয়ে দেখছে পুলিস। একই সঙ্গে ওই যুবকের পরিচয় জানার চেষ্টা করছে পুলিস।

.