স্যারোগেসির নামে ১২ লক্ষ টাকা প্রতারণা ও ভ্রুণ হত্যায় গ্রেফতার তরুণী, সিল নার্সিংহোম

পুলিসি জেরায় গর্ভপাতের গল্প ফাঁদেন তরুণী। পরে মোবাইলের টাওয়ার লোকেশনেই ফাঁস হয় আসল কীর্তি। মহিলার বয়ফ্রেন্ডকে জিজ্ঞাসাবাদেও প্রতারণা সম্পর্কে নিশ্চিত হয় পুলিস।

Reported By: বিক্রম দাস | Updated By: Mar 7, 2020, 12:25 PM IST
স্যারোগেসির নামে ১২ লক্ষ টাকা প্রতারণা ও ভ্রুণ হত্যায় গ্রেফতার তরুণী, সিল নার্সিংহোম

নিজস্ব প্রতিবেদন: সারোগেসির নামে নয়া প্রতারণা। চাঞ্চল্যকর ঘটনা নিউ আলিপুরে। রাতভর তল্লাসিতে নয়া মোড় ডায়ামন্ডহারবারের ঘটনায়। জানা গিয়েছে সারোগেসির প্রতিশ্রুতি দিয়ে ১২ লক্ষ টাকা হাতিয়ে চম্পট দেন অভিযুক্ত তরুণী, পাশাপাশি মিথ্যে গল্প ফেঁদে বেআইনি ভ্রুণ হত্যাও করেন তিনি। দম্পতির অভিযোগ পেয়ে তদন্তে নামে নিউ আলিপুর থানা। এরপর ২৫ ফেব্রুয়ারি ডায়মন্ড হারবার থেকে পাকড়াও করা হয় অভিযুক্ত মহিলাকে। সঙ্গে ধরা পড়ে তাঁর বয়ফ্রেন্ডও। পুলিসি জেরায় গর্ভপাতের গল্প ফাঁদেন তরুণী। পরে মোবাইলের টাওয়ার লোকেশনেই ফাঁস হয় আসল কীর্তি। মহিলার বয়ফ্রেন্ডকে জিজ্ঞাসাবাদেও প্রতারণা সম্পর্কে নিশ্চিত হয় পুলিস।

আরও পড়ুন: পাড়ার কাকার সঙ্গে পরকীয়া! 'ঘনিষ্ঠ' অবস্থায় দেখেই মহিলাকে পিটিয়ে খুন গ্রামবাসীর

ঠিক কী ঘটেছিল? জানা গিয়েছে, সন্তানের খোঁজ করছিল নিঃসন্তান দম্পতি। এরপরই এই তরুণীর সঙ্গে যোগাযোগ হয় তাঁদের। ওই দম্পতির কাছ থেকে সারোগেসির জন্য ১২ লক্ষ টাকা নেন মথুরাপুরের এক মহিলা। ছ মাস গর্ভধারণও করেন। অভিযোগ, এরপরেই ওই দম্পতির সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন অভিযুক্ত। খোঁজ না মেলায় পুলিসের দ্বারস্থ হন দম্পতি। অভিযোগের ভিত্তিতে শুরু হয় তল্লাশি। ধরা পড়েন তরুণী। এরপরই জেরায় উঠে আসে একের পর এক চাঞ্চল্যকর তথ্য।

পুলিস সূত্রে খবর, দাম্পত্য জীবনের দুঃখ শুনিয়ে বয়ফ্রেন্ডের কাছে গর্ভপাতের ইচ্ছাপ্রকাশ করে ওই তরুণী। এরপরেই ডায়মন্ড হারবারে নার্সিং হোমের সঙ্গে যোগাযোগ করেন তাঁরা। চুপি চুপি পুরো বিষয়টি সেরে ফেলতেই ডায়মন্ড হারবারের কোয়াক ডাক্তারদের দিয়ে কাজ হাসিল করা হয়। গতকাল তল্লাসি অভিযানে নেমে দুই ডাক্তারকে গ্রেফতার করা হয়েছে। সিল করা হয়েছে দুটো নার্সিং হোমও। সাড়ে ছমাসের ভ্রুণহত্যা, সঙ্গে প্রতারণা। জোড়া অভিযোগে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করেছে পুলিস। প্রায় বছর ১৫ জেল হতে পারে অভিযুক্ত তরুণীর ও তাঁর বয়ফ্রেন্ডের।

.