Fraud: নিশানায় জওয়ানপত্নীরা! শিলিগুড়িতে দেড় কোটি টাকার প্রতারণার পর্দাফাঁস....

যিনি টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ,  তিনিও এক জওয়ানেরই স্ত্রী। লিখিত অভিযোগ দায়ের করা হল থানায়। 'সেনা আধিকারিকদের জানিয়ে পদক্ষেপ করা হবে', জানালেন শিলিগুড়ির পুলিস কমিশনার  সি সুধাকর।

Updated By: Sep 23, 2023, 05:10 PM IST
Fraud: নিশানায় জওয়ানপত্নীরা! শিলিগুড়িতে দেড় কোটি টাকার প্রতারণার পর্দাফাঁস....

নারায়ণ সিংহরায়: আর্থিক প্রতারণার শিকার এবার জওয়ানপত্নীরাও! কীভাবে? তাঁদের কাছ থেকে দেড় কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ যাঁর বিরুদ্ধে, তিনিও এক জওয়ানেরই স্ত্রী। অভিযোগ দায়ের করা হল থানায়। ঘটনাস্থল, শিলিগুড়ি।

আরও পড়ুন: Visva Bharati: বিশ্বভারতী অপহরণকাণ্ডে জড়িত 'আন্তর্জাতিক চুল ব্যবসা চক্র'! ধৃত মোট ১২, উদ্ধার পড়ুয়া

জানা গিয়েছে, অভিযুক্তের নাম হেমা নগরবা তামাং। আদতে দার্জিলিংয়ের বাসিন্দা তিনি। তবে গত দেড় বছর বাড়ি ভাড়া নিয়ে থাকছিলেন শিলিগুড়ি লাগোয়া আপার বাগডোগরার স্টালিননগর এলাকায়। আপার বাগডোগরায় জামা-কাপড়ের দোকান চালান হেমা।  স্বামী মহেন্দ্র তামাং সেনাবাহিনীতে কর্মরত। পোস্টিং জম্মু-কাশ্মীরে। 

এদিকে জওয়াদের স্ত্রীদের নিজস্ব একটি সংগঠন রয়েছে। নাম, 'আর্মি ওয়াইফস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন'। সেই সংগঠনের সদস্যদেরই নাকি টার্গেট করেছিলেন হেমা! অভিযোগ, সখ্যতা বাড়িয়ে বাড়ি কেনা ও নিজের দোকানের নাম করে অন্য জওয়ানদের স্ত্রীদের কাছ থেকে ঋণ নিতে শুরু করেন তিনি। কারও কাছ থেকে দু লক্ষ, তো কারও কাছ থেকে আবার দশ লক্ষ টাকা। এভাবেই  ১৭ জন জওয়ানের স্ত্রীর কাছ থেকে প্রায় দেড় কোটি টাকা হাতিয়ে নিয়েছেন হেমা।

তারপর? যাঁরা টাকা দিয়েছেন, তাঁদের দাবি, ঋণ মেটাতে বললেই নানাভাবে টালবাহানা করতে থাকেন অভিযুক্ত। শেষপর্যন্ত এক মাস আগে আচমকাই গা-ঢাকা দেন তিনি। বন্ধ করে দেন ফোনও! এরপরই প্রতারণার বিষয়টি প্রকাশ্যে আসে। শিলিগুড়ির পুলিস কমিশনার  সি সুধাকর বলেন, 'অভিযোগ হয়েছে । একটি মামলাও রুজু করা হয়েছে । যেহেতু সেনার বিষয় সে জন্য সেনা আধিকারিকদের সঙ্গে আলোচনা করে পদক্ষেপ করা হবে'।

আরও পড়ুন: Jalpaiguri: টানা বৃষ্টিতে নাজেহাল এলাকা, জল জমার কারণে সমস্যায় সাধারণ মানুষ...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.