Maynaguri: দাম্পত্যে চিড়, বাড়ি ছেড়ে চলে যায় স্ত্রী, ঘুমের মধ্যেই 'চিরঘুমে' যুবক!

বিয়ের ১০ মাসের মধ্যেই বাড়ি ছাড়েন স্ত্রী। সালিশি সভায় স্ত্রীকে ৪ লাখ খোরপোষ দেওয়ার নিদান। 

Updated By: Apr 13, 2022, 04:06 PM IST
Maynaguri: দাম্পত্যে চিড়, বাড়ি ছেড়ে চলে যায় স্ত্রী, ঘুমের মধ্যেই 'চিরঘুমে' যুবক!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বাড়ি ছেড়ে চলে গিয়েছেন স্ত্রী। তারপরই ঘুমের মধ্যে অস্বাভাবিক মৃত্যু হল যুবকের। স্ত্রী বাড়ি ছেড়ে চলে যাওয়ার পর, নিজের ঘরের মধ্যেই উদ্ধার হয় ওই যুবকের দেহ। মৃত যুবকের নাম কম্বু বর্মন। ঘটনাটি ঘটেছে ময়নাগুড়িতে। স্বাভাবিকভাবেই এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, মৃত কম্বু বর্মন ময়নাগুড়ি ব্লকের দক্ষিণ পুঁটিমারি এলাকার বাসিন্দা ছিলেন। মৃতের পরিবারের সদস্যরা জানিয়েছেন, ধুমধাম করে বিয়ে হয়েছিল কম্বু বর্মনের। কিন্তু বিয়ের ১০ মাসের মধ্যেই স্ত্রী বাড়ি ছেড়ে চলে যান। পরবর্তীতে সালিশি সভা‌ বসে। সালিশি সভার মাধ্যমে দুজনের বিয়ে ভেঙে যায়। সেই সালিশি সভায় নিদান দেওয়া হয় যে স্ত্রীকে খোরপোষ বাবদ ৪ লক্ষ টাকা দিতে হবে। সেই অনুযায়ী স্ত্রীকে দুই কিস্তি‌তে ২ লক্ষ টাকাও দিয়ে‌ছিলেন কম্বু বর্মন। এরইমধ্যে কম্বুর মায়েরও মৃত্যু হয়। একদিকে স্ত্রীর বাড়ি ছেড়ে চলে যাওয়া, মোটা অঙ্কের খোরপোশ দেওয়া, মায়ের মৃত্যু, সবকিছু মিলিয়ে রীতিমতো দিশেহারা হয়ে পড়েছিলেন তিনি। 

এরপরই বাড়িতে শোওয়ার ঘর থেকে উদ্ধার হয় কম্বু‌র নিথর দেহ। ঘুমন্ত অবস্থাতেই তাঁর মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। ইতিমধ্যেই এই ঘটনায় দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি জেলা হাসপাতালে পাঠিয়েছে পুলিস। কীভাবে কম্বু বর্মনের মৃত্যু হয়ে‌ছে, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিস। জানা গিয়েছে, তাঁর স্ত্রী‌র নাম বিজয়া রায়। তিনি ময়নাগুড়ি ব্লকের রাজারহাট এলাকার বাসিন্দা।

আরও পড়ুন, Nabadwip Murder: বিবাহ বহির্ভূত সম্পর্কে তিক্ততাতেই খুন মহিলা? নবদ্বীপে গ্রেফতার খুনি

Malda: ব্যাঙ্কে টাকা জমা দিয়ে ফেরার পথে চড়াও প্রাক্তন স্বামী, তারপরের ঘটনা ভয়ঙ্কর!

Narendrapur: বিয়ে-সন্তান লুকিয়ে 'শারীরিক সম্পর্ক', 'ঘনিষ্ঠ মুহূর্তে'র ছবি-ভিডিও ভাইরাল করল যুবক!

Habra: কুকুর ঢুকতে দেখে সন্দেহ হয় পড়শিদের, ঘর থেকে উদ্ধার বৃদ্ধের পচাগলা দেহ

Midnapore: কালিতেই কামাল! মুছে যাচ্ছে চেকে লেখা টাকার অঙ্ক, গ্রেফতার যুবক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.