Nabadwip Murder: বিবাহ বহির্ভূত সম্পর্কে তিক্ততাতেই খুন মহিলা? নবদ্বীপে গ্রেফতার খুনি

প্রাতঃভ্রমণে বেরিয়ে খুন। তদন্ত শুরুর ৮ ঘণ্টার মধ্যেই নবদ্বীপে মহিলা খুনের কিনারা করে ফেলল পুলিস। 

Updated By: Apr 13, 2022, 03:56 PM IST
Nabadwip Murder: বিবাহ বহির্ভূত সম্পর্কে তিক্ততাতেই খুন মহিলা? নবদ্বীপে গ্রেফতার খুনি
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : নবদ্বীপে মহিলা খুনের নেপথ্যে বিবাহ বহির্ভূত সম্পর্কে তিক্ততা! বিবাহ বহির্ভূত সম্পর্কে তিক্ততার জন্যই ওই মহিলাকে খুন হতে হয়েছে। এমনটাই মনে করছে পুলিস। নবদ্বীপ খুনের কিনারা করে ফেলল পুলিস।

আজ সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে খুন হন বছর ৪৭-এর রানু বৈরাগ্য। গুলি করে খুন করা হয় তাঁকে। খুনের ঘটনায় তদন্তে নামে নবদ্বীপ থানার পুলিস। তদন্ত শুরুর ৮ ঘণ্টার মধ্যেই নবদ্বীপে মহিলা খুনের কিনারা করে ফেলল পুলিস। গ্রেফতার করল খুনিকে। ধৃতের নাম নব কুন্ডু। খুনিকে গ্রেফতারির কথা সাংবাদিক বৈঠক করে জানালেন কৃষ্ণনগর জেলা পুলিস সুপার ঈশানি পাল।

পুলিস সূত্রে জানা গিয়েছে, ধৃত নব কুন্ডুর ওই মহিলার সঙ্গে একটি 'রিলেশনশিপ' ছিল। সেই 'রিলেশনশিপে' তিক্ততার জন্যই খুন বলে প্রাথমিকভাবে জানিয়েছে পুলিস। পুলিস মনে করছে, ধৃতের সঙ্গে কোনও খারাপ উদ্দেশ্য নিয়ে সম্পর্ক রাখতে চায়নি নিহত রানু বৈরাগ্য। আর সেই কারণেই তাঁকে খুন করে নব কুন্ডু। আরও জানা গিয়েছে, নিহত রানু বৈরাগ্য বিধবা ছিলেন। কয়েক বছর আগেই মৃত্যু হয়েছে মহিলার স্বামীর।

মৃতার বাড়ি নবদ্বীপ পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের এলানিয়া শিবতলার বেলতলায়। এদিন সকালে নবদ্বীপ বাসস্ট্যান্ড সংলগ্ন  বিশ্বাসপাড়া পলতাঘাট রোড এলাকায় রাস্তার ধারে ওই মাঝ বয়সী মহিলাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে নবদ্বীপ থানার পুলিস এসে ওই মহিলাকে উদ্ধার করে নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানেই কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

আরও পড়ুন, Malda: ব্যাঙ্কে টাকা জমা দিয়ে ফেরার পথে চড়াও প্রাক্তন স্বামী, তারপরের ঘটনা ভয়ঙ্কর!

Narendrapur: বিয়ে-সন্তান লুকিয়ে 'শারীরিক সম্পর্ক', 'ঘনিষ্ঠ মুহূর্তে'র ছবি-ভিডিও ভাইরাল করল যুবক!

 Minor Rape: ভয় দেখিয়ে নাবালিকাকে একাধিকবার ধর্ষণ, গ্রেফতার প্রতিবেশী

Bolpur Gang Rape: শুধু একদৃষ্টে তাকিয়ে, কথা বলার 'ইচ্ছে' হারিয়েছেন 'ট্রমাটাইজড' বোলপুরের নির্যাতিতা

Haskhali Rape Case: 'ফাঁসি চাই', হাঁসিখালিকাণ্ডে CBI তদন্তে 'বিচার' প্রার্থনা নির্যাতিতার মায়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.