Murder, Suicide: মানসিক রোগীর অপবাদ! ৭ বছরের ছেলেকে খুন করে আত্মঘাতী বাবা, গ্রেফতার মা

মৃতের পরিবারের অভিযোগ, স্ত্রীর সঙ্গে একজনের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। তাই মিথ্যে অপবাদ দিয়ে বাপের বাড়ি চলে যান স্ত্রী রূপা। 

Updated By: Jun 16, 2022, 04:44 PM IST
Murder, Suicide: মানসিক রোগীর অপবাদ! ৭ বছরের ছেলেকে খুন করে আত্মঘাতী বাবা, গ্রেফতার মা
নিজস্ব চিত্র

অরূপ লাহা: শিশুপুত্রকে খুন (Murder) করে আত্মঘাতী (Suicide) স্বামী। এই ঘটনায় গ্রেফতার স্ত্রী। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের (East Burdwan) খণ্ডঘোষে। মৃতের নাম অতীশ মজুমদার। স্বামী অতীশ মজুমদারকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে স্ত্রী রূপা মজুমদারকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ধৃতকে বর্ধমান আদালতে তোলা হয়।

বুধবার দুপুরে একটি পরিত্যক্ত বাড়ি থেকে উদ্ধার হয় বাবা ও ছেলের দেহ। ছেলে অমর মজুমদারকে (৭) খুন করে আত্মঘাতী হন বাবা অতীশ মজুমদারও (৩৩)। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে পারিবারিক অশান্তির কারণে মানসিক অবসাদে ভুগছিলেন অতীশ মজুমদার। সেই কারণেই ছেলেকে খুন করে নিজেও আত্মঘাতী হয়েছেন। খণ্ডঘোষের নবগ্ৰাম কলোনির বাসিন্দা ছিলেন অতীশ মজুমদার। প্রায় ৬-৭ মাস ধরে স্ত্রীর সঙ্গে অশান্তি চলছিল। যার জেরে স্ত্রী খণ্ডঘোষের কুমীরকোলা গ্রামে বাপের বাড়িতে চলে যান। বাড়িতে তাঁদের ১২ বছরের মেয়ে ও ৮ বছরের ছেলেকে নিয়ে একাই থাকতেন অতীশ মজুমদার। 

একাধিকবার স্ত্রীকে বাড়িতে আনার চেষ্টা করলেও তিনি বাড়ি ফেরেননি। অভিযোগ, স্বামী মানসিক রোগী, এই অপবাদ দিয়ে বাপের বাড়ি চলে যান স্ত্রী রূপা। এরপর বুধবার ফের অতীশবাবুর পরিবারের লোকজন কুমীরকোলা গ্রামে স্ত্রীর কাছে যান তাঁকে বাড়িতে ফিরিয়ে আনার জন্য। কিন্তু একই অপবাদ দিয়ে তাঁদের সকলকে ফিরিয়ে দেন অতীশ মজুমদারের স্ত্রী। স্বামীর মানসিক চিকিৎসার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করার কথাও বলেন পরিবারের লোকজনকে। এরপরই ফিরে এসে বাড়ির লোকেদের কাছে স্ত্রীর একথা শুনে ঘরে ঢুকে যান অতীশবাবু। 

তারপরই ঘরের ভিতর নাবালক পুত্রকে খুন করে নিজেও আত্মঘাতী হন। সেইসময় মেয়ে স্নানে গিয়েছিল। অনেকক্ষণ ঘর বন্ধ দেখে পরিবারের লোকেদের সন্দেহ হয়। অনেক ডাকাডাকির পরেও দরজা না খোলায়, শেষে ভেঙে দেখেন খাটের নীচে নিথর অবস্থায় পড়ে শিশুপুত্র। আর ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় অতীশ মজুমদারের দেহ‌। এরপরই খবর দেওয়া হয় পুলিসকে। মৃতের পরিবারের অভিযোগ, স্ত্রীর সঙ্গে একজনের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। অতীশ তা মেনে নেয়নি। আর তাই মিথ্যে অপবাদ। অভিযোগের ভিত্তিতে স্ত্রীকে গ্রেফতার করে পুলিস।

আরও পড়ুন, Primary Teacher: হাইকোর্টের নির্দেশে প্রেমিকার চাকরি যেতেই বাড়ি থেকে উধাও প্রেমিক, বেঁকে বসলেন বিয়েতে!

Asansol Municipal Corporation: ২১ মাস ধরে ডবল বেতন মহিলা পুরকর্মীর! তদন্তে আসানসোল পুরনিগম

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.