Weather Today: ঝোড়ো হাওয়া, বিক্ষিপ্ত বৃষ্টিতে ভিজতে পারে কলকাতা, থাকবে আর্দ্রতার অস্বস্তি

কলকাতায় বিক্ষিপ্তভাবে বৃষ্টির সম্ভবনা রয়েছে সঙ্গে হালকা ঝোড়ো হাওয়ার পূর্বাভাস। যার সম্ভাব্য গতিবেগ ৩০ থেকে ৪০ কিলোমিটার।

Updated By: May 24, 2022, 08:16 AM IST
Weather Today: ঝোড়ো হাওয়া, বিক্ষিপ্ত বৃষ্টিতে ভিজতে পারে কলকাতা, থাকবে আর্দ্রতার অস্বস্তি
প্রতীকী ছবি

অয়ন ঘোষাল: কালবৈশাখীর সম্ভাবনা নেই তবে নেই স্বস্তির খবরও। ক্রিকেটপ্রেমীদের জন্য রীতিমতো দুশ্চিন্তা বাড়িয়েছে আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস। আজ মুষলধারে বৃষ্টি না হলেও বিক্ষিপ্ত বৃষ্টি ও ঝোড়ো হাওয়ায় ভিজতে পারে তিলোত্তমা। ফলে ক্রিকেটের নন্দনকাননে সে রেশ পড়তে পারে বলেই মনে করা হচ্ছে। কলকাতায় বিক্ষিপ্তভাবে বৃষ্টির সম্ভবনা রয়েছে সঙ্গে হালকা ঝোড়ো হাওয়ার পূর্বাভাস। যার সম্ভাব্য গতিবেগ ৩০ থেকে ৪০ কিলোমিটার।

হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভবনাও রয়েছে শহরে। তবে তাপমাত্রায় পরিবর্তন নেই। আপেক্ষিক আর্দ্রতা ৯০ এর ওপর থাকবে। কাল দিনের তাপমাত্রা ছিল ৩৪ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস। কাল রাতের তাপমাত্রা ছিল ২৭ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। 

আইপিএল প্লে অফ ১

দুপুরের পর বা বিকেলের দিকে বিক্ষিপ্তভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে । সর্বোচ্চ ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়ারও সতর্কতা রয়েছে। তবে ম্যাচ ভেস্তে যাওয়ার আশঙ্কা কম। কিছুক্ষণ বিঘ্নিত হওয়ার সম্ভাবনা আছে। 

আইপিএল প্লে অফ ২

অপেক্ষাকৃত অনুকূল আবহাওয়া থাকবে। বুধবার তাপমাত্রা বাড়বে। ফিল লাইক হিট বেশি করে অনুভূত হবে। বুধবার থেকে কলকাতা সহ গোটা দক্ষিণবঙ্গে বৃষ্টির প্রবণতা কমবে। 

দক্ষিণবঙ্গ

২৫ তারিখ পর্যন্ত বিক্ষিপ্তভাবে বৃষ্টি হতে পারে। সর্বাধিক ৪০ কিলোমিটার দমকা ঝোড়ো হাওয়া বইবে। ২৬ তারিখ থেকে কমতে শুরু করবে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সামান্য বাড়বে দক্ষিণবঙ্গের তাপমাত্রা। ফিল লাইক হিট খুব বেশি অনুভূত হবে। বাড়বে ঘর্মাক্ত অস্বস্তি। 

উত্তরবঙ্গ

বৃষ্টি চলবে উত্তরবঙ্গে। আগামি ৪৮ ঘণ্টা হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে । ২৬ তারিখের পর এই পরিমাণ বাড়বে।

আরও পড়ুন, Maynaguri : কমিটিতে ঠাঁই পেলেন না জেল খাটা কর্মীরা, গণপদত্যাগ বিজেপিতে

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.