Maynaguri : কমিটিতে ঠাঁই পেলেন না জেল খাটা কর্মীরা, গণপদত্যাগ বিজেপিতে

ময়নাগুড়িতে জেল খাটা, ঘরছাড়া বিজেপি কর্মীরা ঠাঁই পেলেন না কমিটিতে। এই ঘটনায় ফের প্রকাশ্যে এল বিজেপির গোষ্ঠী কোন্দল।

Updated By: May 24, 2022, 07:33 AM IST
Maynaguri : কমিটিতে ঠাঁই পেলেন না জেল খাটা কর্মীরা, গণপদত্যাগ বিজেপিতে
নিজস্ব চিত্র।

প্রদ্যুৎ দাস: কমিটি ঘোষনা হতেই গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে এল। কোনও না কোনও কারণে জেলে গিয়েছিলেন। আর শুধুমাত্র সে কারণেই দলে জায়গা হল না। এরই প্রতিবাদে গণ পদত্যাগ করলেন বিজেপি কর্মীরা (BJP)। এমনই ঘটনা ঘটেছে বিজেপির ময়নাগুড়ি দক্ষিণ মন্ডল কমিটিতে। জেল খাটা কর্মীরা ঠাঁই পেলেন না কমিটিতে। আর তারই প্রতিবাদে গণ পদত্যাগ করলেন তারা। 

ময়নাগুড়িতে জেল খাটা, ঘরছাড়া বিজেপি কর্মীরা ঠাঁই পেলেন না কমিটিতে। পাশাপাশি টাকার বিনিময়ে বিক্রি হয়েছে মন্ডল কমিটির বিভিন্ন পদ এই অভিযোগ তুলে দলীয় পদ থেকে গণ পদত্যাগ করলেন বিজেপির জেলা সম্পাদক সহ মন্ডল কমিটির অন্যান্য পদাধিকারীরা। আর এই ঘটনাতেই ময়নাগুড়িতে ফের প্রকাশ্যে এল বিজেপির গোষ্ঠী কোন্দল।

বিজেপি নেতাদের অভিযোগ কাজের লোকের বদলে কাছের লোকেরা ঠাঁই পেয়েছে কমিটিতে ৷ প্রতিবাদে জেলা সম্পাদক অমল রায় সহ ময়নাগুড়ি দক্ষিণ মন্ডল কমিটির বেশ কয়েকজন পদাধিকারি পদত্যাগ করেন। সবমিলিয়ে প্রায় ২০ জন বিজেপি কর্মী তাদের পদ থেকে পদত্যাগ করার কথা ঘোষনা করেছেন। পদত্যাগ পত্র পাঠালেন বিজেপির জলপাইগুড়ি জেলা সভাপতির দফতরে।

ঘটনায় বিজেপির জলপাইগুড়ি জেলা সভাপতি বাপী গোস্বামীর সঙ্হে যোগাযোগ করা হলে এই বিষয়ে তিনি কোনও মন্তব্য করতে চাননি।

আরও পড়ুন, Suvendu Adhikari: শুভেন্দুকে প্রাণনাশের 'হুমকি', বিচারপতিদের নিয়ে 'কটূক্তি', তৃণমূল নেতার বিরুদ্ধে মামলা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.