WB Panchayat Election 2023: অন্তঃসত্ত্বার পেটে লাথি! কঠাগড়ায় তৃণমূল ব্লক সভাপতি

খানাকুল ১ নম্বর ব্লক সভাপতি ইলিয়াস চৌধুরীর সাথে যুব আরামবাগ সাংগঠনিক জেলা সম্পাদক তথা ঘোষপুর গ্রাম পঞ্চায়েতের বিদায়ী প্রধান হায়দার আলির দ্বন্দ্ব ফের প্রকাশ্যে। 

Updated By: Jul 10, 2023, 04:40 PM IST
WB Panchayat Election 2023: অন্তঃসত্ত্বার পেটে লাথি! কঠাগড়ায় তৃণমূল ব্লক সভাপতি

দিব্যেন্দু সরকার: তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে অন্তঃসত্ত্বার পেটে লাথি। আশঙ্কাজনক অবস্থায় ওই মহিলাকে আরামবাগ মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। ওই অন্তঃসত্ত্বা মহিলা বিদায়ী প্রধানের স্ত্রী। পঞ্চায়েত ভোটের এখনও ফলাফল বের হয়নি। আজ পুনর্নির্বাচন চলছে। ভোট পর্ব-ই মেটেনি এখনও। কিন্তু তার মধ্যেই তৃণমূলের প্রবল গোষ্ঠীদ্বন্দ্বে আতঙ্ক ছড়িয়ে পড়ল খানাকুলের ঘোষপুর এলাকায়। 

খানাকুল ১ নম্বর ব্লক সভাপতি ইলিয়াস চৌধুরীর সাথে যুব আরামবাগ সাংগঠনিক জেলা সম্পাদক তথা ঘোষপুর গ্রাম পঞ্চায়েতের বিদায়ী প্রধান হায়দার আলির দ্বন্দ্ব ফের প্রকাশ্যে। অভিযোগ, ইলিয়াস চৌধুরীর লোকজন হায়দার আলির বাড়িতে চড়াও হয়। ব্যাপক বাড়ি ভাংচুর করা হয়। এমনকি হায়দার আলির অন্তঃসত্ত্বা স্ত্রীও আক্রান্ত হন। এদিন হায়দার আলির স্ত্রী তাঁদের শিশু সন্তানকে নিয়ে স্কুলে দিতে যাচ্ছিলেন। অভিযোগ, তখনই ইলিয়াসের দলবল তাঁকে প্রকাশ্যে ব্যাপক হেনস্থা করার পাশাপাশি পেটেও লাথি মেরে ফেলে দেয়। এই ঘটনায় মারাত্মকভাবে জখম হন তিনি। পেটের যন্ত্রণায় ছটফট করতে থাকেন তিনি। 

তড়িঘড়ি তাঁকে ওই অবস্থাতেই আরামবাগ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর অবস্থা আশঙ্কাজনক। যদিও এই বিষয়ে ইলিয়াস চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি পরিষ্কার জানিয়েছেন, এটা জনরোষের শিকার। ওরা নির্দলের হয়ে ভোট করেছে। তাই এই চক্রান্তের বিরুদ্ধে মানুষ ক্ষিপ্ত হয়ে এই কাণ্ড ঘটিয়েছে। প্রধান পদে থেকেও জনবিচ্ছিন্ন হয়ে গিয়েছিলেন উনি। তাই মানুষ তার উত্তর দিয়েছে।

আরও পড়ুন, WB Panchayat Election 2023: 'গেলে গলাকাটা হবে সাবধান!' হুমকি পোস্টারে মাওবাদী আতঙ্ক কোচবিহারে...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.