West Bengal Election 2021: তমলুকে শাহি হেলিপ্যাড তৈরিতে 'বাধা', BJP কর্মীদের মারধরের অভিযোগ

ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়াল এলাকায়।

Updated By: Mar 19, 2021, 09:37 PM IST
West Bengal Election 2021:  তমলুকে শাহি হেলিপ্যাড তৈরিতে 'বাধা', BJP কর্মীদের মারধরের অভিযোগ
নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটের (West Bengal Election 2021) মুখে চড়ছে রাজনীতির পারদ। পূর্ব মেদিনীপুরের তমলুকে এবার অমিত শাহের (Amit Shah) জন্য হেলিপ্যাড তৈরিতে বাধা দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বিজেপির দাবি, বাধা মানতে না চাওয়ায় দলের কর্মীদের মারধরও করা হয়। আহত হন ২ জন। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। হামলার অভিযোগ অস্বীকার করেছে শাসকদল।
 
হাতে আর বেশি সময় নেই। ভোটের প্রচারে লাগাতার কর্মসূচি। ঘন ঘন রাজ্যে আসছেন অমিত শাহ (Amit Shah), জেপি নাড্ডারা (JP Nadda)। তার উপর জেলায় জেলায় প্রার্থী বিক্ষোভে এখন রীতিমতো বিড়ম্বনায় বিজেপি নেতৃত্ব। গত সোমবার বাঁকুড়ার রানিবাঁধে ও ঝাড়গ্রামে ২ টি জনসভা করে গিয়েছেন শাহ। এরপর রাতে পূর্ব নির্ধারিত সূচি বদলে ফের কলকাতায় ফেরেন তিনি। শহরের একটি পাঁচতারা হোটেলে জেপি নাড্ডাকে সঙ্গে জরুরি বৈঠক করে বঙ্গ বিজেপি নেতৃত্বের সঙ্গে। সূত্রের খবর, সেই বৈঠকের প্রার্থী বিক্ষোভ নিয়ে জবাবদিহি করতে কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষদের। 
 
 
জানা গিয়েছে, আগামী ২১ মার্চ ফের রাজ্য়ে আসছেন শাহ। পূর্ব মেদিনীপুরের তমলুক সাংগঠনিক জেলার নেতৃত্বের সঙ্গে প্রস্তুতি বৈঠক করবেন তিনি। অমিত শাহের সফর ঘিরে এখন সাজো সাজো রব প্রশাসনিক মহলে। তমলুকের আস্তাড়া এলাকায় তৈরি করা হচ্ছে অস্থায়ী হেলিপ্যাড। বিজেপির অভিযোগ, এদিন বিকেলে অনুগামীদের সঙ্গে নিয়ে সেই হেলিপ্যাড তৈরির কাজে বাধা দেন স্থানীয় তৃণমূল নেতারা। দলের কর্মী-সমর্থকরা প্রতিবাদ করলে, তাঁদের বেধড়ক মারধর করা হয়। আহত হন তমলুক নগর মণ্ডলের ২ বিজেপি ২ কর্মী। খবর পেয়ে বিশাল বাহিনী নিয়ে ঘটনাস্থলে যান মহকুমা পুলিস আধিকারিক। ততক্ষণে হামলাকারীরা পালিয়েছে। এলাকায় মোতায়েন পুলিস।
.