আজ তারকেশ্বরে প্রশাসনিক বৈঠক মুখ্যমন্ত্রীর

উত্তর ২৪ পরগনার পর এবার মুখ্যমন্ত্রীর নজর হুগলিতে। আজ তারকেশ্বরে প্রশাসনিক বৈঠক। তার আগে নতুন বাস স্ট্যান্ডে দলীয় জনসভা। মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনিক বৈঠক এবং জনসভাকে কেন্দ্র করে তারকেশ্বরে সাজো সাজো রব।

Updated By: Jun 1, 2017, 09:15 AM IST
আজ তারকেশ্বরে প্রশাসনিক বৈঠক মুখ্যমন্ত্রীর

ওয়েব ডেস্ক: উত্তর ২৪ পরগনার পর এবার মুখ্যমন্ত্রীর নজর হুগলিতে। আজ তারকেশ্বরে প্রশাসনিক বৈঠক। তার আগে নতুন বাস স্ট্যান্ডে দলীয় জনসভা। মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনিক বৈঠক এবং জনসভাকে কেন্দ্র করে তারকেশ্বরে সাজো সাজো রব।

মুখ্যমন্ত্রীর কোপে পড়ার আশঙ্কায় রীতিমত আতঙ্কে রয়েছেন জেলার পুলিস এবং প্রশাসনিক কর্তারা। কারণ গত কয়েক মাসে হুগলি জেলা সদর চুঁচুড়া সহ বিভিন্ন প্রান্তে দুষ্কৃতী দৌরাত্ম্য বেলাগাম হয়ে পড়েছে বলে অভিযোগ। ৬ মাসে খুন হয়েছেন ২৪জন। প্রশ্নের মুখে পুলিসের ভূমিকা। দুপুর দুটো নাগাদ হেলিকপ্টারে তারকেশ্বর পৌছবেন মুখ্যমন্ত্রী। এ জন্য তারকেশ্বর হাইস্কুল মাঠ ও তারকেশ্বর ডিগ্রি কলেজ মাঠে হেলিপ্যাড তৈরি হয়েছে। নামার পরই তিনি মন্দিরে যাবেন এবং পুজো দেবেন। মুখ্যমন্ত্রীর সফরের জন্য তারকেশ্বর জুড়ে নিশ্ছিদ্র নিরাপত্তা। প্রতিটি মোড়ে বসেছে CCTV ক্যামেরা। বিভিন্ন জেলা থেকে ১১জন অতিরিক্ত পুলিস সুপার পদমর্যাদার অফিসাররা থাকছেন। এছাড়া থাকছেন ২৫জন DSP এবং ৫০জন ইন্সপেক্টর। প্রশাসনিক সূত্রে খবর, মুখ্যমন্ত্রী প্রকাশ্য জনসভায় বেশকিছু নতুন প্রকল্পের ঘোষণা করবেন। মঞ্চ থেকে জেলার জন্য ৯৪টি প্রকল্পের উদ্বোধন ছাড়াও ৪৩টি নতুন প্রকল্পের শিলান্যাস করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

.