বনে গেলেন ব্রাত্য, পঞ্চায়েতে ফিরলেন সুব্রত, দায়িত্ব বাড়ল শুভেন্দুর

 দায়িত্ব বাড়ল শুভেন্দু অধিকারীর। তিনি পাচ্ছেন জলসম্পদ, পরিবহণ, সেচদফতরের দায়িত্ব। জলসম্পদ থেকে সুব্রত যাচ্ছেন পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দফতরে। জনস্বাস্থ্য কারিগরি থেকে মলয় ঘটক পাচ্ছেন শ্রম ও আইন দফতরের দায়িত্ব।

Updated By: May 28, 2019, 06:54 PM IST
বনে গেলেন ব্রাত্য, পঞ্চায়েতে ফিরলেন সুব্রত, দায়িত্ব বাড়ল শুভেন্দুর

নিজস্ব প্রতিবেদন: আগামিকাল বুধবার থেকেই বদলে যাচ্ছে পশ্চিমবঙ্গ মন্ত্রিসভার চেহারা। নির্বাচনে ফল আশানুরুপ না হওয়ায় দফতর হারাতে চলেছেন বেশ কয়েকজন। আবার দায়িত্ব বাড়ছে কয়েকজনের। 

সূত্রের খবর, দায়িত্ব বাড়ল শুভেন্দু অধিকারীর। তিনি পাচ্ছেন জলসম্পদ, পরিবহণ, সেচদফতরের দায়িত্ব। জলসম্পদ থেকে সুব্রত যাচ্ছেন পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দফতরে। জনস্বাস্থ্য কারিগরি থেকে মলয় ঘটক পাচ্ছেন শ্রম ও আইন দফতরের দায়িত্ব। জনস্বাস্থ্য কারিগরি ও পরিবেশ দফতরের দায়িত্ব পাচ্ছেন সৌমেন মহাপাত্র। বন দফতর পেলেন ব্রাত্য বসু। সুজিত বসুকে বনদফতরের রাজ্য মন্ত্রী করা হয়েছে। আদিবাসী কল্যাণ দফতরের দায়িত্বে রাজীব বন্দ্যোপাধ্যায়। 

ইদের আগে মোটা বোনাস ঘোষণা নবান্নের, আপাতত পাবেন মুসলিম কর্মচারীরা 

নবান্ন সূত্রের খবর, মন্ত্রিত্ব না গেলেও দফতরহারা হচ্ছেন বনমন্ত্রী বিনয় বর্মন ও পশ্চিমাঞ্চল উন্নয়নমন্ত্রী শান্তিরাম মাহাত। মুখ্যমন্ত্রী জানিয়েছেন বুধবার থেকেই মন্ত্রীরা নতুন দফতরের দায়িত্ব বুঝে নেবেন।  মঙ্গলবারই এই সংক্রান্ত ফাইল রাজভবনে পাঠিয়ে দিয়েছে বনদফতর। 

 

.