Weather: বর্ষশেষে উধাও শীত! কলকাতা-সহ রাজ্যে বৃষ্টির পূর্বাভাস

 পশ্চিমী ঝঞ্ঝার প্রভাবে বাড়বে তাপমাত্রা।

Updated By: Dec 28, 2021, 11:57 PM IST
 Weather: বর্ষশেষে উধাও শীত! কলকাতা-সহ রাজ্যে বৃষ্টির পূর্বাভাস

নিজস্ব প্রতিবেদন: বর্ষশেষে উধাও শীত! বরং কলকাতায় বৃষ্টির পূর্বাভাস দিল আলিপুর আবহাওয়া দফতর (Weather Office)। বৃষ্টি হতে পারে উত্তরবঙ্গ ও গাঙ্গেয় পশ্চিমবঙ্গের জেলাগুলি। সঙ্গে পশ্চিমী ঝঞ্ঝার প্রভাবে বাড়বে তাপমাত্রাও।

রাজ্যের শীতের লুকোচুরি খেলা অব্যাহত। সকালের দিকে বাতাসে ঠাণ্ডা ভাব থাকলেও, বেলা বাড়লেই উধাও শীত! আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর, মঙ্গলবার কলকাতায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৬.৮ ডিগ্রি সেলসিয়াস, আর সর্বোচ্চ  ২৬.৬ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে আপেক্ষিক আদ্রর্তা ৯৭ শতাংশ। পশ্চিমী ঝঞ্ঝার প্রভাবে আগামীকাল, বুধবার আকাশ মেঘলা থাকবে। এমনকী, খুব সামান্য বৃষ্টিও হতে পারে কলকাতায়! বৃষ্টির সম্ভাবনা গাঙ্গেয় পশ্চিমবঙ্গ ও উত্তরবঙ্গের বেশ কয়েকটি জেলায়।

বর্ষশেষে বৃষ্টি
------
 ঝাড়গ্রাম
 হাওড়া
হুগলি
পূর্ব বর্ধমান
মুর্শিদাবাদ
নদিয়া

বৃহস্পতিবার আকাশ মেঘলা থাকবে উত্তরবঙ্গের  দার্জিলিং, কালিম্পং ও আলিপুরদুয়ার। সঙ্গে হাল্কা বৃষ্টির পূর্বাভাস। দার্জিলিং পার্বত্য এলাকা ও সিকিমে তুষারপাত হতে পারে। আর শীত? পশ্চিমী ঝঞ্ঝার সরে গেলে ফের তাপমাত্রা কমবে বলে মনে করছেন আলিপুর আবহাওয়া দফতরের কর্তারা।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

 

.