WB Panchayat Election 2023: ফের বোমা-গুলি দিনহাটায়, গুলিবিদ্ধ ৩ বিজেপি এবং ১ তৃণমূল কর্মী

জানা গিয়েছে বৃহস্পতিবার নির্বাচনের শেষ প্রচার ছিল। এরপরেই আলসিয়া বাজার এলাকা থেকে প্রচার শেষ করে বাড়ি ফিরছিল বিজেপি সমর্থকরা। বিজেপির অভিযোগ বাড়ি থেকে বেরিয়ে বাজারে যাওয়ার সময়ে তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা তাদেরকে লক্ষ্য করে গুলি এবং বোমা ছোঁড়ে। এতেই তিনজন গুলিবিদ্ধ হয়। এই মুহূর্তে এলাকায় ব্যপক উত্তেজনা ছড়িয়েছে। দুই বিজেপি কর্মিকে কোচবিহার হাসপাতালে পাঠানো হয়েছে।

Updated By: Jul 7, 2023, 12:21 AM IST
WB Panchayat Election 2023: ফের বোমা-গুলি দিনহাটায়, গুলিবিদ্ধ ৩ বিজেপি এবং ১ তৃণমূল কর্মী
নিজস্ব চিত্র

দেবজ্যোতি কাহালি: দিনহাটা ২ ব্লকের বামনহাটের ২ গ্রাম পঞ্চায়েতের কালমাটি এলাকার আলসিয়া বাজারে বিজেপির তিন জন গুলিবিদ্ধ হয়েছে এবং তৃণমূলের এক জনের আশংকাজনক অবস্থা। স্থানীয় সূত্রে খবর তৃণমূলের দুষ্কৃতিরা বিজেপির উপর হামলা করে তারপরেই বিজেপি আক্রমণ করে তৃণমূল কর্মীদের উপর। ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে বৃহস্পতিবার নির্বাচনের শেষ প্রচার ছিল। এরপরেই আলসিয়া বাজার এলাকা থেকে প্রচার শেষ করে বাড়ি ফিরছিল বিজেপি সমর্থকরা। বিজেপির অভিযোগ বাড়ি থেকে বেরিয়ে বাজারে যাওয়ার সময়ে তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা তাদেরকে লক্ষ্য করে গুলি এবং বোমা ছোঁড়ে। এতেই তিনজন গুলিবিদ্ধ হয়। এই মুহূর্তে এলাকায় ব্যপক উত্তেজনা ছড়িয়েছে। দুই বিজেপি কর্মিকে কোচবিহার হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিস অবস্থা সামাল দিতে হিমশিম খেয়েছেন বলে জানা গিয়েছে।

পুলিস এই বিষয়ে এখনও কিছু জানায়নি বলে জানা গিয়েছে।

আরও পড়ুনWB Panchayat Election 2023: একই বুথে তৃণমূলের দুই প্রার্থী, বিভ্রান্ত ভোটাররা

বিজেপি নেতা শমিক ভট্টাচার্য জানিয়েছেন, ‘আজকেই দেউচা পাচামিতে আমাদের এক কর্মী খুন হয়েছেন। গতকাল রাত থেকে ধুবুলিয়ায় একজন নিখোঁজ। মাথায় ৩০ সেলাই পড়েছে এক বিজেপি কর্মীর। এই পরিস্থিত্তে দাঁড়িয়ে ভোট হচ্ছে। দিনহাটায় আমাদের অনেক কর্মী এখনও ভিন রাজ্যে আশ্রয় নিয়েছেন। একাধিক খুন করেছে তৃণমূল। দিনহাটার বিধায়ক এবং মন্ত্রী যার বিরুদ্ধে একসময় তৃণমূল কংগ্রেস কর্মী খুনের অভিযোগ ছিল তিনি এখন তৃণমূলের নেট মন্ত্রী হয়ছেন। তাঁকে গ্রেফতার করতে হবে।

আরও পড়ুন: WB Panchayat Election 2023: সীমান্ত পেরিয়ে দেশে ফেরার সময় গ্রেফতার গীতালদহের তৃণমূল কর্মী খুনে দুই অভিযুক্ত

তৃণমূল নেতা পার্থ প্রতিম রায় জানিয়েছেন, ‘আমরা যেটা বার বার বলে আসছি, কয়েকটা নির্দিষ্ট পকেটে এটা হচ্ছে। সেখানে বিজেপি আশ্রিত দুশক্রিতিদের দৌরাত্ম্য বেড়েছে। বিএসএফ এর সহযোগিতাও তাঁরা পায়। তৃণমূল এতে জড়িত নয়। বিজেপি প্রার্থীর বাড়ি থেকে এই আক্রমণ হয় বলে জানা গিয়েছে’।        

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.