WB Panchayat Election 2023: বিজেপি প্রার্থীর বাড়িতে আক্রমণের অভিযোগ, ফের উত্তপ্ত বাসন্তী

মঙ্গলবার  রাতে বাসন্তীর ভরতগ্রাম এলাকায় বিজেপির মনোনীত প্রার্থী লতিকা সরদারের বাড়িতে পিন্টু অধিকারীর নেতৃত্বে তৃণমূলের বাহিনী হামলা চালায় বলে অভিযোগ। কোনভাবেই বাসন্তী পঞ্চায়েত নির্বাচনের আগে রাজনৈতিক ঝামেলা বন্ধ হচ্ছে না। 

Updated By: Jul 5, 2023, 11:58 AM IST
WB Panchayat Election 2023: বিজেপি প্রার্থীর বাড়িতে আক্রমণের অভিযোগ, ফের উত্তপ্ত বাসন্তী
নিজস্ব চিত্র

প্রসেনজিৎ সর্দার: আবারও পঞ্চায়েত নির্বাচনের আগে বাসন্তী উত্তপ্ত,  বিজেপি প্রার্থীর বাড়িতে হামলা অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। যদিও এই গতনার কথা অস্বীকার করেছে তৃণমূল।

কোনভাবেই বাসন্তী পঞ্চায়েত নির্বাচনের আগে রাজনৈতিক ঝামেলা বন্ধ হচ্ছে না। পুলিসও সঠিক ভাবে এলাকা নিয়ন্ত্রণ করতে পারছে না বলে অভিযোগ বিজেপির।

মঙ্গলবার  রাতে বাসন্তীর ভরতগ্রাম এলাকায় বিজেপির মনোনীত প্রার্থী লতিকা সরদারের বাড়িতে পিন্টু অধিকারীর নেতৃত্বে তৃণমূলের বাহিনী হামলা চালায় বলে অভিযোগ।

আরও পড়ুন: WB Panchayat Election 2023: পঞ্চায়েত ভোটের বলি ১৭-র নাবালক, তৃণমূলের মিছিলে বোমা ছোঁড়ায় অভিযুক্ত সিপিএম

বাড়ির লক্ষ্য করে ইট-বৃষ্টি করা হয় এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে দরজা ভাঙার চেষ্টা করে তৃণমূল বাহিনী এমনটাই অভিযোগ করা হয়েছে বিজেপি-র তরফে। তাদের অভিযোগ কোনও ভাবে বিজেপি করা যাবে না এলাকায়। ভয়ে আতঙ্কের মধ্যে আছে এই বিজেপি পরিবার। এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে বিজেপি সূত্রে জানা গিয়েছে।

উল্টো দিকে তৃণমূলের তরফ থেকে সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে এই ঘটনার কথা।

আরও পড়ুন: Bengal Weather Today: হালকা বৃষ্টি ও আর্দ্রতাজনিত অস্বস্তি সঙ্গী করেই শনিবার ভোট দেবে দক্ষিণবঙ্গ

অন্যদিকে বাসন্তীতে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের কারণে রাতে বোমাবাজি করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। বাসন্তীর ভাঙ্গনখালি এলাকার বোমাবাজি করে তৃণমূল বাহিনী এমনটাই অভিযোগ স্থানীয়দের। বোমের আঘাতে পাকা দেয়াল নষ্ট হয় এলাকায়। ঘটনাস্থলে যায় বাসন্তী থানার পুলিস। নির্বাচনকে ঘিরে সবমিলিয়ে বাসন্তীর বিভিন্ন জায়গায় থমথমে পরিবেশ।

পাশাপাশি পঞ্চায়েত নির্বাচনের আগে ব্যাগ ভর্তি বোমা পাওয়া যায় তালদির রেললাইনের পাশে। শিয়ালদহ দক্ষিণ শাখায় ক্যানিং এর আগের স্টেশন তালদির রেল লাইনের পাশে পড়ে থাকতে দেখা যায় ব্যাগ ভর্তি তাজা বোমা। রেল লাইনের পাশে তাজা বোমা পড়ে থাকা নিয়ে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনাস্থলে পৌঁছায় রেল পুলিস। এত বোম কোথা থেকে আসলো সেই তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিস। ইতিমধ্যে সিআইডি বোম স্কোয়ার্ডকে খবর দেওয়া হয়েছে বোমগুলি নিষ্ক্রিয় করার জন্য।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.