WB assembly election 2021 : নন্দীগ্রামে ৪টি বাড়িতে 'বহিরাগত দুষ্কৃতীদের' জড়ো করছেন শুভেন্দু, কমিশনে নালিশ তৃণমূলের

 WB assembly election 2021 : তৃণমূলের অভিযোগ, প্রত্যেক বাড়িতে প্রায় ৩০ থেকে ৪০, এমনকি ৫০ জন করে 'বহিরাগত'কে এনে রেখেছেন শুভেন্দু অধিকারী।

Updated By: Mar 23, 2021, 07:00 PM IST
WB assembly election 2021 : নন্দীগ্রামে ৪টি বাড়িতে 'বহিরাগত দুষ্কৃতীদের' জড়ো করছেন শুভেন্দু, কমিশনে নালিশ তৃণমূলের

নিজস্ব প্রতিবেদন : বাইরে থেকে ভাড়া করে আনা অপরাধীদের নন্দীগ্রামে জড়ো করছেন বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এই অভিযোগে এবার নির্বাচন কমিশনের (ECI) দ্বারস্থ হল তৃণমূল কংগ্রেস। কোথায় কোন বাড়িতে 'বহিরাগত'দের জমায়েত করা হচ্ছে, ঠিকানা ধরে ধরে কমিশনে সেই তালিকাও জমা দিয়েছে তৃণমূল (TMC)। 

দিল্লিতে মুখ্য নির্বাচন কমিশনারকে (ECI) উদ্দেশ করে লেখা চিঠিতে মোট ৪টি ঠিকানার কথা উল্লেখ করেছে তৃণমূল (TMC)। যার মধ্য়ে রয়েছে- ১) কালিপদ শী-র বাড়ি, ২) হরিপুরে মেঘনাথ পালের বাড়ি, ৩) বয়াল ১ নম্বরে পবিত্র করের বাড়ি এবং ৪) বয়াল MSK এলাকায় ভজহরি সামন্তের বাড়ি। তৃণমূলের অভিযোগ, প্রত্যেক বাড়িতে প্রায় ৩০ থেকে ৪০, এমনকি ৫০ জন করে 'বহিরাগত'কে এনে রেখেছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। কোলাঘাট, পিংলা, কাঁথি, বলরামপুর, ঝাড়ুচরণ, নরসিংহপুর, জ্যোতির্মল, পানিবিতান প্রভৃতি বিভিন্ন এলাকা থেকে এনে রাখা হয়েছে 'বহিরাগত' দুষ্কৃতীদেরকে। বাইক নিয়ে এলাকা দাপিয়ে বেড়াচ্ছে তারা। রয়েছে একটি গাড়িও।

তৃণমূলের (TMC) আরও অভিযোগ, প্রায় প্রতিদিনই এই বাড়িগুলিতে যাতায়াত করছেন বিজেপি প্রার্থী শুভেন্দু (Suvendu Adhikari)। এই ঘটনায় পুলিসকে জানানো হলেও, এখনও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। অবিলম্বে যথোপযুক্ত ব্যবস্থা নেওয়ার জন্য নির্বাচন কমিশনের (ECI) কাছে আর্জিও জানিয়েছে তৃণমূল। যদিও, বাড়িতে 'বহিরাগত' রাখার অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে বিজেপির তরফে।

আরও পড়ুন, মতুয়া মন জয়ে গাইঘাটায় BJP প্রার্থী বড়মার নাতি সুব্রত, কাশীপুর-চৌরঙ্গি বিতর্কেরও অবসান

'৩০টা ভোট হলেই মেশিন ২ বার অন-অফ করে নেবেন', পারায় EVM-এর পাঠ মমতার

.