WB assembly election 2021: এবার সংযুক্ত মোর্চাকে ক্ষমতায় দেখতে চায় জনতা, নাগরাকাটা বিধানসভার প্রার্থী সুখবীর

চা-বাগানের শ্রমিকদের হয়ে কাজ করবেন, জানান সুখবীর।

Updated By: Mar 23, 2021, 04:15 PM IST
WB assembly election 2021: এবার সংযুক্ত মোর্চাকে ক্ষমতায় দেখতে চায় জনতা, নাগরাকাটা বিধানসভার প্রার্থী সুখবীর

নিজস্ব প্রতিবেদন: এখানে ইতিমধ্যেই প্রচার সেরে ফেলেছে তৃণমূল, বিজেপি। এবার প্রচারে নেমেছে কংগ্রেস।

মালবাজার মহকুমার নাগরাকাটা (nagrakata) বিধানসভা কেন্দ্রে সংযুক্ত মোর্চার প্রার্থীনাম ঘোষিত হয়েছে সদ্য। তিনি জাতীয় কংগ্রেস (congress) প্রার্থী সুখবীর সুব্বা। নাগরাকাটা বিধানসভা কেন্দ্র থেকে প্রার্থী হওয়ার পর কংগ্রেসের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি। সুখবীরের বাড়ি নাগরাকাটা ব্লকেই। তাই 'ঘরের ছেলে' প্রার্থী হওয়ায় খুশি এই অঞ্চলের অনেকেই।

আরও পড়ুন: WB Assembly Election LIVE: বড় ফুলের টাকা নেবেন, ছোট ফুলে ভোট দেবেন: অভিষেক

সংযুক্ত মোর্চার সুখবীর সুব্বা নাগরাকাটা বিধানসভার বিভিন্ন চা-বাগান এলাকায় গিয়ে সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন। বিভিন্ন জায়গায় ফুল-মালা দিয়ে সুখবীরকে স্বাগত জানান দলীয় কর্মীরা। সুখবীর বলেন, কেন্দ্র ও রাজ্য সরকারের জনবিরোধী নীতিতে ক্ষুব্ধ মানুষ। তাই এবার সংযুক্ত মোর্চাকে ক্ষমতায় দেখতে চায় জনতা। কেন্দ্রীয় সরকার (central govt) পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসের দাম বাড়িয়েই চলেছে। তা ছাড়া,অন্য জিনিসের দামের উপরও কেন্দ্রীয় সরকারের কোনও নিয়ন্ত্রণ নেই। সুখবীর বলেন, জয়ী হওয়ার পরে চা-বাগানের শ্রমিকদের হয়ে কাজ করবেন। তাঁদের অধিকার আদায় করার লড়াইয়ে অংশ নেবেন।

আগামী ২৪ মার্চ সংযুক্ত মোর্চার পক্ষে নাগরাকাটা বিধানসভা এলাকায় কংগ্রেস ও সিপিআইএম (CPIM) এক সঙ্গে প্রচারাভিযান শুরু করবে। মঙ্গলবার প্রার্থীকে সংবর্ধনা জানান কংগ্রেস কর্মী এবং সমর্থকেরা। সুখবীর সুব্বা প্রার্থী হওয়ায় কংগ্রেস বা সিপিএমের মধ্যে কোনও ক্ষোভ নেই বলে জানা গিয়েছে। প্রাক্তন সেনাকর্মী সুখবীর বর্তমানে জেলা কংগ্রেসের নেতা হিসেবেই পরিচিত। 

আরও পড়ুন: WB assembly election 2021: তৃণমূলের প্রচার এবার ভিডিয়োগেমে; মোদী-অমিত শাহ'র 'বাধা' পেরিয়ে 'কার্টুন-মমতা' জয়ী তৃতীয়বারও

.