WB Assembly Election 2021: বলরামপুরে ভোটের প্রচারে বেরিয়ে টাকা বিলি TMC প্রার্থীর! ভিডিও ফাঁস করল BJP

'কমিশন কি দয়া করে বিষয়টি দেখবেন ও ব্যবস্থা নেবেন'?, প্রশ্ন অমিত মালব্যের। 

Updated By: Mar 26, 2021, 06:12 PM IST
WB Assembly Election 2021: বলরামপুরে ভোটের প্রচারে বেরিয়ে টাকা বিলি TMC প্রার্থীর! ভিডিও ফাঁস করল BJP
নিজস্ব প্রতিবেদন: রাত পোহালেই ভোট। পুরুলিয়ার বলরামপুরে প্রচারে বেরিয়ে এবার তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে টাকা বিলির অভিযোগ উঠল। ভিডিও টুইট করলেন বিজেপি নেতা অমিত মালব্য (Amit Malviya))। তাঁর প্রশ্ন, 'কমিশন কি দয়া করে বিষয়টি দেখবেন ও ব্যবস্থা নেবেন'?
 
একুশে বাংলার বিধানসভা ভোট (WB Assembly Election 2021) হবে ৮ দফায়। আগামিকাল অর্থাৎ শনিবার প্রথম দফায় ভোটগ্রহণ। প্রথম দফায় ভোট হবে ৫ জেলার ৩০টি বিধানসভা কেন্দ্র। এদিন সকাল থেকে যখন ভোটকর্মীদের ব্যস্ততা তুঙ্গে, তখন পুরুলিয়া বলরামপুরে বিতর্কে জড়ালেন তৃণমূল প্রার্থী, রাজ্যের মন্ত্রী শান্তিরাম মাহাতো (shantiram Mahato)। 
 
 
এদিন দুপুরে নিজের টুইটার হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেন বিজেপি নেতা অমিত মালব্য (Amit Malviya)। সেই ভিডিও-তে দেখা যাচ্ছে, পরনে সাদা পাঞ্জাবী-পায়জামা, গলায় মালা। পুরুলিয়ার বলরামপুরে দলের কর্মী-সমর্থকদের নিয়ে ভোটের প্রচারে বেরিয়েছেন তৃণমূল প্রার্থী শান্তিরাম মাহাতো (shantiram Mahato)। তিনি আবার রাজ্যের মন্ত্রীও বটে। কিন্তু একি! প্রচারে বেরিয়ে প্রার্থী যে এক ব্যক্তির হাতে নগদ টাকা গুঁজে দিলেন! এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে। প্রসঙ্গত, ২০১৯-র লোকসভা ভোটে পুরুলিয়া কেন্দ্রটি তৃণমূলের কাছ থেকে ছিনিয়ে নিয়েছে বিজেপি।
 
 
 
 
প্রসঙ্গত, খাস কলকাতার কসবায় টাকা ভোট দিয়ে কেনার অভিযোগ ওঠেছে তৃণমূল প্রার্থী, রাজ্যের আর এক মন্ত্রী জাভেদ খানের বিরুদ্ধে। সাড়ে মিনিটের একটি ভিডিও নিয়ে কমিশনের দ্বারস্থ হয়েছেন ওই কেন্দ্রের সিপিএম প্রার্থী শতরূপ ঘোষ। ভিডিও-টিতে দেখা যাচ্ছে, একটি টেবিলে রাখা অজস্র টাকার বাণ্ডিল। কেউ টাকা গুনছেন, তো কেউ আবার খাতায় হিসেব রাখছেন, টেবিলে চারপাশে দাঁড়িয়ে পাঁচ-ছয়জন। শতরুপের দাবি, ভিডিও যাদের দেখা যাচ্ছে, তাঁদের একজন জাভেদ খানের অনুগামী! যদিও ওই ভিডিওটির সত্যতা যাচাই করেনি Zee ২৪ ঘণ্টা।   
.