BJP-TMC সংঘর্ষে রণক্ষেত্র মেদিনীপুরের হাতিহলকা; আহত বহু, নামল RAF

তৃণমূলের অভিযোগ, তারা পার্টি অফিসে বসে থাকার সময় তাঁদের ওপরই হামলা চালায় বিজেপি কর্মীরা

Updated By: Mar 9, 2021, 10:06 PM IST
BJP-TMC সংঘর্ষে রণক্ষেত্র মেদিনীপুরের হাতিহলকা; আহত বহু, নামল RAF

নিজস্ব প্রতিবেদন: ভোটের মুখে তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত পশ্চিম মেদিনীপুর সদর ব্লকের হাতিহলকা এলাকা। আহত দুপক্ষের ১৫ জন। গুরুতর আহত দু পক্ষের ৭ জন। গুরুতর আহত ৫ বিজেপি কর্মী ও ২ তৃণমূল কর্মীকে ভর্তি করা হয়েছে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে।

আরও পড়ুন-সুতিতে প্রার্থী নিয়ে ক্ষোভ, TMC ছাড়লেন কর্মাধ্যক্ষ  

স্থানীয় সূত্রে খবর , এলাকায় ভোট প্রচার ও পতাকা বাঁধা নিয়েই গন্ডগোলের সূত্রপাত। বিজেপির(BJP) অভিযোগ, তারা যখন দলীয় পতাকা বেঁধে তৃণমূল পার্টি অফিসের সামনে দিয়ে ফিরছিল সেই সময় তাঁদের উপর অতর্কিতে হামলা চালায় তৃণমূল(TMC) কর্মীরা। লাঠি রড নিয়ে হামলায় আহত হয় ৫ জন বিজেপি কর্মী । আশঙ্কাজনক অবস্থায় ওই ৫ জনকে ভর্তি করা হয়েছে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে।

অন্যদিকে,  তৃণমূলের অভিযোগ, তারা পার্টি অফিসে বসে থাকার সময় তাঁদের ওপরই হামলা চালায় বিজেপি কর্মীরা। আহত হয়েছেন ২ তৃণমূল কর্মীও। সাম্প্রতিক সময়ে বেশ কয়েক দফা তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়েছে মেদিনীপুর সদর ব্লকের হাতিহলকা। বিধানসভা নির্বাচনের(WB Assembly Election 2021) আগে হাতি হলকায় এই অশান্তি রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। খবর পেয়ে ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ ও RAF। 

আরও পড়ুন-রড, কাঠ, বাঁশ নিয়ে TMC কর্মীর উপর হামলা, কাঠগড়ায় BJP

বিজেপির পূর্ব মণ্ডলের সহ সভাপতি জাফর বিশ্বাস বলেন, তৃণমূল পার্টি অফিসের সামনে দিয়ে আসার সময় আমাদের উপরে হামলা করা হয়। এতে আহত হন আমাদের বেশ কয়েক জন। অন্যদিকে, আহত এক তৃণমূল কর্মীর ছেলে আলফাজ গায়েন অভিযোগ করেন, ওরা তৃণমূলের পার্টি অফিসে হামলা করে। তাতেই  আহত হন আমাদের বেশ কয়েকজন।

.