সোমবার থেকে ফোনে পাওয়া যাচ্ছিল না, আজ মৃত্যুর খবর দিল Rail

সোমবার সকালে অসুস্থ মায়ের সঙ্গে দেখা করে কাজে বেরিয়ে যান সুদীপবাবু

Updated By: Mar 9, 2021, 09:40 PM IST
সোমবার থেকে ফোনে পাওয়া যাচ্ছিল না, আজ মৃত্যুর খবর দিল Rail

নিজস্ব প্রতিবেদন: সোমবার স্ট্র্যান্ড রোডে(Strand Road) রেলের দফতরে অগ্নিকাণ্ডের পর থেকেই  উদ্বেগ বাড়ছিল হাওড়ার রামরাজাতলার বাসিন্দা সুদীপ দাসের পরিবারে। সেই উদ্বেগের অবসান হল মঙ্গলবার। রেলের তরফে জানানো হয়, ওই অগ্নিকাণ্ডে মৃত্যু হয়েছে সুদীপবাবুর।

আরও পড়ুন-কৃষ্ণনগরেই থাকবেন, বাড়ি ভাড়া খুঁজছেন Koushani Mukherjee

আগুন লাগার ঘটনার পর থেকেই তাঁর কোনও খোঁজা পাওয়া যাচ্ছিল না। শুধুমাত্র সংবাদমাধ্যম সূত্রে সুদীপ দাসের পরিবার জানতে পারেন ওই বিধ্বংসী আগুনে মৃত্যু হয়েছে ৯ জনের। মঙ্গলবার সুদীপ দাসের মৃত্যুর খবর পাওয়ার পরই বাবার মৃতদের আনতে কলকাতায় ছোটেন  সুদীপ দাসের ছেলে ও পরিবারের অন্যান্য সদস্যরা।

পূর্ব রেলের(Eastern Rail) সিনিয়র টেকনিশিয়ান পদে কাজ করতেন সুদীপ দাস। সোমবার সকালে অসুস্থ মায়ের সঙ্গে দেখা করে কাজে বেরিয়ে যান সুদীপবাবু। রেলের দফতরে আগুন লাগার পরই তাঁর ফোনে বাড়ি থেকে ফোন করা হয়। কিন্তু কোনও উত্তর পাওয়া যায়নি। 

প্রতিবেশী ও বাড়ির লোকেরা বিশেষ কিছু বলতে না চাইলেও সুদীপবাবুর এক আত্মীয়  জানান, সুদীপবাবু খুবই শান্ত প্রকৃতির মানুষ ছিলেন। তার স্ত্রী জিনিয়া দাস দাসনগরের চপলাদেবী  স্কুলে শিক্ষকতা করেন। ছেলে এম এস সি পড়ছে।

আরও পড়ুন-সুতিতে প্রার্থী নিয়ে ক্ষোভ, TMC ছাড়লেন কর্মাধ্যক্ষ  

এদিন সকালে সুদীপবাবু মৃত্যুর খবর পেয়ে প্রতিবেশীরা বাড়ির সামনে ভিড় জমান। এক প্রতিবেশী হেমা বন্দ্যোপাধ্যায় বলেন, সুদীপবাবু খুবই ভালো মানুষ ছিলেন। খুবই মিশুকে ছিলেন।  তিনি যে এভাবে চলে যাবেন তা তারা ভাবতে পারেননি।

.