WB assembly election 2021 : 'পদত্যাগ করিনি, যা করার করে নিক', শাহী সভায় যোগ দিয়েই TMC-কে চ্যালেঞ্জ Sisir-এর

WB Assembly Election 2021: শিশির অধিকারী (Sisir Adhikari) বলেন, "এটা আমার আত্মসম্মানের লড়াই। এটা মেদিনীপুরের ইজ্জত বাঁচানোর লড়াই। তৃণমূল (TMC) থেকে ছুঁড়ে ফেলা হয়েছে। রাজনীতি তো করতে হবে তাই বিজেপিতে (BJP)।"

Updated By: Mar 21, 2021, 03:40 PM IST
WB assembly election 2021 : 'পদত্যাগ করিনি, যা করার করে নিক', শাহী সভায় যোগ দিয়েই TMC-কে চ্যালেঞ্জ Sisir-এর

নিজস্ব প্রতিবেদন : এগরায় অমিত শাহের (Amit Shah) সভাতেই বিজেপিতে যোগদান সুস্পষ্ট করে দিয়েছেন শিশির অধিকারী (Sisir Adhikari)। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর পাশে দাঁড়িয়ে খোলাখুলি বিজেপিকে সমর্থনের কথা জানিয়েছেন। আর পদ্মে (BJP) যোগদানের কথা ঘোষণা করেই বোমা ফাটালেন কাঁথির তৃণমূল সাংসদ। তোপ দাগলেন, চ্যালেঞ্জ ছুঁড়লেন তৃণমূলের উদ্দেশে।

Zee ২৪ ঘণ্টাকে দেওয়া একান্ত সাক্ষাতকারে শিশির অধিকারী (Sisir Adhikari) সাফ জানালেন, "তৃণমূল (TMC) থেকে পদত্যাগ করিনি। ওদের যা করার করে নিক।" তোপ দাগলেন, "শুভেন্দুর সঙ্গে যা করেছে... আমাদের সঙ্গে যা করেছে... সেই জন্যই বিজেপিতে (BJP) যোগ দিলাম।" একইসঙ্গে গেরুয়া শিবিরে যোগদান প্রসঙ্গে তাঁর স্পষ্ট বক্তব্য, "এটা আমার আত্মসম্মানের লড়াই। চিরকাল লড়াই করেছি। আগামী দিনেও লড়ব। এটা মেদিনীপুরের ইজ্জত বাঁচানোর লড়াই। তৃণমূল (TMC) থেকে ছুঁড়ে ফেলা হয়েছে। রাজনীতি তো করতে হবে তাই বিজেপিতে (BJP)।"

পাশাপাশি, একুশের ভোটে (WB assembly election 2021) নন্দীগ্রামে মমতা-শুভেন্দু হাইভোল্টেজ লড়াইয়ে ছেলে-ই যে জিতবে সেকথাও বললেন শিশির অধিকারী। শাহী সভায় শিশির অধিকারী (Sisir Adhikari) এদিন বললেন, "নন্দীগ্রামের জন্য আসল লড়াই লড়েছে শুভেন্দু-ই। নন্দীগ্রামে অনেক ভোটে শুভেন্দু (Suvendu Adhikari) জিতবে। মেদিনীপুর থেকে তৃণমূল এবার সাফ হয়ে যাবে। আমরা কীভাবে অত্যচারিত, সেটা ইতিহাস বলবে। আমরা ফুটপাথের লোক। তাই আমাদের লড়াই করতে হবে।" 

প্রসঙ্গত, শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বিজেপিতে যোগ দিতেই উস্কে উঠেছিল জল্পনা। শুভেন্দুর হাত ধরে এবার কি শিশির অধিকারী (Sisir Adhikari), সৌম্যেন্দু অধিকারী, দিব্যেন্দু অধিকারীও গেরুয়া শিবিরে যোগ দেবেন? যে জল্পনা আরও উস্কে ওঠে ডিসেম্বরে খড়দায় সভা থেকে শুভেন্দুর "রামনবমীতে আমার বাড়ির লোকেরাও পদ্ম ফোটাবে" ঘোষণায়। এরপরই কিছুদিন পর দাদার পদাঙ্ক অনুসরণ করে সৌম্যেন্দু অধিকারীকে বিজেপিতে যোগদান করতে দেখা যায়। এবার জল্পনা সত্যি করে শিশিরও পদ্মে।

উল্লেখ্য, শিশির অধিকারী (Sisir Adhikari) যে পদ্মে যোগদান করতে চলেছেন, তা একপ্রকার স্পষ্ট হয়ে গিয়েছিল শান্তিকুঞ্জে গিয়ে বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়ের (Locket Chatterjee) 'মাছ-ভাত' মধ্যাহ্নভোজনের পরই। এরপরই শিশির বলেছিলেন, 'ছেলে বললেই মোদীর সভায় যাব।' অবশেষে আনুষ্ঠানিকভাবে আজ বিজেপিতে (BJP) শিশির অধিকারী। আর বিজেপিতে পা রাখার মুহূর্তে তৃণমূল নেত্রীকে তাঁর কটাক্ষ, "মুখ্যমন্ত্রীর থেকে ভাল কেউ জানে না শান্তিকুঞ্জে পদ্ম কবে ফুটবে!" 

প্রসঙ্গত, দিব্যেন্দু অধিকারী এখনও বিজেপিতে যোগদান প্রসঙ্গে স্পষ্ট করে কিছু জানাননি। তাঁর কথায়, "বিজেপির থেকে আমন্ত্রণ পেয়েছি, তবে এখনও সিদ্ধান্ত নেওয়া বাকি আছে।" আরও পড়ুন, বাঁকড়ায় রাজীবের প্রচারে ধুন্ধুমার, ব্যাপক উত্তেজনা, লাঠিচার্জ পুলিস-কেন্দ্রীয় বাহিনীর

WB assembly election 2021: ডাবল ইঞ্জিন সরকারে বাংলার উন্নতি হবে: Amit Shah

.