Congress: সামশেরগঞ্জে বিপাকে কংগ্রেস, লড়াই থেকে সরলেন প্রার্থী জৈদুর

মুখরক্ষায় এক জেলা কংগ্রেস নেতৃত্বের দাবি, আমরা এখনও পর্যন্ত তার সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলেছি। তিনি এখনও পর্যন্ত কোন লিখিত বক্তব্য দলের কাছে পেশ করেননি

Updated By: Sep 5, 2021, 04:12 PM IST
Congress: সামশেরগঞ্জে বিপাকে কংগ্রেস, লড়াই থেকে সরলেন প্রার্থী জৈদুর

নিজস্ব প্রতিবেদন: আগামী ৩০ সেপ্টেম্বর  মুর্শিদাবাদের সামশেরগঞ্জ বিধানসভাকেন্দ্রে নির্বাচন। আর নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হতেই বিপাকে কংগ্রেস। এই কেন্দ্রে কংগ্রস প্রার্থী এখন লড়াই রাজী নন। রবিবার সাংবাদিক বৈঠক করে সেকথা জানিয়েও দিয়েছেন প্রার্থী জৈদুর রহমান।

আরও পড়ুন-Teachers' Day: 'শিক্ষক দিবস'-এ তৃণমূল মহিলা কংগ্রেসের অভিনব উদ্যোগ

সাংবাদিক বৈঠক করে আজ জৈদুর বলেন, 'মানুষের কাছে আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। তাদের আশা পূরণ করতে পারলাম না। আমি ওদিকে গেলে আমার ব্যবসা উঠে যাবে। ব্যবসার কথা ভেবেই ভোটে লড়ার চিন্তাভাবনা থেকে বেরিয়ে আসতে হয়েছে।'

উল্লেখ্য, সামসেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হক ওরফে মন্টু বিশ্বাসের মৃত্যুতে ওই কেন্দ্রে ভোটগ্রাহণ পিছিয়ে যায়। ভোটের দিন ঠিক হয় ১৪ মে। সেই ভোটের জন্য গত ২৬ এপ্রিল মনোনয়ন জমা দিয়েছিলেন জৈদুর রহমান। প্রচারও শুরু করেছিলেন। কিন্তু ইদের কারণে সেই ভোটও পিছিয়ে যায়। অবশেষে ঠিক হয়েছে ভোট হবে ৩০ সেপ্টেম্বর। আর এখন ভোটে লড়তে চাইছেন না এই কংগ্রেস প্রার্থী।

আরও পড়ুন-রণক্ষেত্রে Panjshir! ৬০০ Taliban-কে মারল Northern Alliance, হাজারেরও বেশি আত্মসমর্পণ

সামসেরগঞ্জের কংগ্রেস প্রার্থী ভোটে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ানোর বিষয়টি আমল দিতে নারাজ তৃণমূল শিবির। তৃণমূল প্রার্থী আমিরুল ইসলামের দাবি, আমি লড়াই করছি। কে থাকল কে থাকল না তাঁতে আমার কিছু আসে যায় না।
 
এদিকে, মুখরক্ষায় এক জেলা কংগ্রেস নেতৃত্বের দাবি, আমরা এখনও পর্যন্ত তার সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলেছি। তিনি এখনও পর্যন্ত কোন লিখিত বক্তব্য দলের কাছে পেশ করেননি। স্বাভাবিক কারণে তার সঙ্গে যোগাযোগের প্রক্রিয়া অব্যাহত রয়েছে। যদি দেখা যায় জৈদুল ইসলাম ভোটে দাঁড়াচ্ছেন না তাহলে আগামিদিনে আমাদের পদক্ষেপ অর্থাৎ আমরা কাকে সমর্থন করব, আমাদের রাজনৈতিক পদক্ষেপ কোন দিকে যাবে তা অধীর চৌধুরীর নির্দেশে আমরা তা সিদ্ধান্ত জানিয়ে দেব।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.