WB assembly election 2021 : 'পশ্চিমবঙ্গে বিজেপির জয়...' EVM-এ যুদ্ধ শুরুর আগেই বিজয় ঘোষণা Modi-র

পুরুলিয়ার নির্বাচনী প্রচারের বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে এমনটাই দাবি করেছেন প্রধানমন্ত্রী মোদী।

Updated By: Mar 19, 2021, 07:28 PM IST
WB assembly election 2021 : 'পশ্চিমবঙ্গে বিজেপির জয়...' EVM-এ যুদ্ধ শুরুর আগেই বিজয় ঘোষণা Modi-র

নিজস্ব প্রতিবেদন : আরও একবার সদর্পে ঘোষণা। আরও একবার আত্মবিশ্বাসের সঙ্গে আস্ফালন। বিজেপি-ই (BJP) জিতছে বাংলায়। EVM-এ ভোটযুদ্ধ শুরুর আগেই এদিন টুইটারে ঘোষণা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)।

এদিন মোদী (Narendra Modi) টুইট করেন, "পশ্চিমবঙ্গে বিজেপির জয় একটা নতুন যুগের সূচনা করবে। রাজ্যে উন্নয়নের একটা নতুন অধ্য়ায় শুরু হবে। তৃণমূলের গুন্ডারাজের শেষ হবে।" পুরুলিয়ার নির্বাচনী প্রচারের বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে এমনটাই দাবি করেছেন প্রধানমন্ত্রী মোদী।

আরও পড়ুন, WB election 2021 : Sovan-Baisakhiর ইস্তফা থেকে Suvenduর পদপ্রাপ্তি, মুখ খুললেন Dilip Ghosh

প্রসঙ্গত, গতকাল পুরুলিয়ার নির্বাচনী সভা থেকে চড়া সুরে মমতাকে উদ্দেশ করে আক্রমণ শানান মোদী। বলেন, "দশ বছরের দুর্নীতি, তোষণের পর মমতা(Mamata Banerjee) দিদি হঠাত্ বদলে গিয়েছেন। এটা মনের বদল নয়, হারের ভয়। বাংলার মানুষ তা করতে বাধ্য করেছেন। বাংলার মানুষের স্মৃতি খুবই শক্তিশালী। বাংলার মানুষ ঠিক করে ফেলেছে, লোকসভায় টিএমসি হাফ, এবার পুরো সাফ।" কটাক্ষ করেন, "তৃণমূলের নীতি হলে টিএমসি(TMC) অর্থাত্ ট্রান্সফার মাই কমিশন। এখানে আয়ূষ্মান ভারত লাগু হয়নি। কারণ এই ট্রান্সফার মাই কমিশন। এই জন্যই দিদি জনধন অ্যাকাউন্টকে ভয় পান। চাল চুরির খেলা এবার শেষ হবে। এবার জঙ্গল মহলের বার্তা চুরির খেলা চলবে না, চলবে না। আপনাদের আওয়াজ বলে দিচ্ছে, দিদির কাউন্টডাউন শুরু হয়েছে।"

পুরুলিয়ার সভা থেকে মোদীর সাফ হুঁশিয়ারি, "টিএমসির পরাজয় এবার নিশ্চিত। বাংলায় সিন্ডিকেটওয়ালাদের পরাজয় নিশ্চিত। তোলাবাজদের পরাজয় নিশ্চিতে। এখানে টিএমসি-র দিন এখন হাতে গোনা। টিএমসি বলছে, খেলা হবে। দিদি বলেন, খেলা হবে। আর বিজেপি বলে, চাকরি হবে। বিকাশ হবে।" 

আরও পড়ুন, WB assembly election 2021 : 'একাধিক মহিলার সঙ্গে সহবাস,' কালিয়াগঞ্জের BJP প্রার্থীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ 'স্ত্রী'র

.