WB Assembly Election 2021: আগে যোগ ব্যায়াম করতেন, এখন জ্যোতিষী হয়েছেন, Nandigram-র ফল নিয়ে মোদীকে কটাক্ষ ফিরহাদের

ফিরহাদ হাকিম বলেন, একজন প্রধানমন্ত্রী হিসেবে মোদী ওই কথা বলছেন নাকি স্ট্রিট কর্নারে দাঁড়ানো এক বিজেপি নেতা ওই কথা বলেছেন?

Updated By: Apr 1, 2021, 08:51 PM IST
WB Assembly Election 2021: আগে যোগ ব্যায়াম করতেন, এখন জ্যোতিষী হয়েছেন, Nandigram-র ফল নিয়ে মোদীকে কটাক্ষ ফিরহাদের

নিজস্ব প্রতিবেদন: নন্দীগ্রাম হারের ইঙ্গিত দিচ্ছে। এখন অন্য কোনও আসন থেকে দাঁড়ানোর কথা ভাবছেন মমতা বন্দ্য়োপাধ্যায়। উলুবেড়িয়ার সভা থেকে এভাবেই মমতাকে নিশানা করেছেন নরেন্দ্র মোদী। আজ বাগনানে দলের সভা থেকে পাল্টা দিলেন ফিরহাদ হাকিম।

আরও পড়ুন-ফের উত্তেজনা কেশপুরে, আক্রান্ত  শিউলি সাহার এজেন্ট, কান্নায় 'ভেঙে পড়লেন' TMC প্রার্থী

দলের প্রার্থী অরুণাভ সেনের প্রচারে আজ বাগনানে সভা করেন ফিরহাদ হাকিম(Firhad Hakim)। সেখানেই তিনি বলেন, মোদী বলে গিয়েছেন নন্দীগ্রামে(Nandigram) মমতা হারবেন।  উনি আগে যোগ ব্যায়াম করতেন। এখন জ্যোতিষী হয়ে গিয়েছেন। ওই বিদ্যে উনি নিজের কাছেই রাখুন। নন্দীগ্রামের মানুষ বলে দিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায় পঞ্চাশ হাজারের বেশি ভোটে জিতছেন। মুখ ও দাড়ি দেখিয়ে ভোট পাওয়া যায় না। ভোট পেতে গেল মানুষের পাশে থাকতে হয়। মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee) আন্দোলনের সঙ্গে যুক্ত। তাই মানুষ ওঁকে ভালোবাসে।

উল্লেখ্য, রাজ্যের অন্য কোনও আসন থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের মনোনয়নপত্র দাখিল করার জল্পনা ভাসিয়ে দেওয়া হলেও তা অস্বীকার করেছে তৃণমূল। দলীয় সূত্রে খবর, এরকম কোনও সম্ভাবনাই নেই। খুব সহজেই নন্দীগ্রামে জিতবেন মমতা।

আরও পড়ুন-'TMC-র হয়ে কাজ করেছে', ওসির অপসারণ দাবি বামেদের

এদিন উলুবেড়িয়ার সভা থেকে মোদী বলেন, গত ১০ বছরে কী কাজ করেছেন তার কোনও হিসেব দিতে পারবেন না মমতা? আসল কথা হল, হিসেব দেওয়ার মতো কোনও কিছুই ওঁর কাছে নেই। উলুবেড়িয়ার মানুষ জানতে চান আমপান ত্রাণের টাকা কোথায় গেল? দিদি জবাব দিতে না পারেন তো ভাইপো দিন! বাংলার মানুষের ক্ষোভ থেকে দিদির বাঁচার কোনও উপায় নেই। কান খুলে দিদি শুনে নিন, বাংলার মানুষ এই ভোটে আপনাকে শাস্তি দেবে। প্রথম দফার ভোটের আপনি তা বুঝতেই পেরেছেন।

এনিয়ে ফিরহাদ হাকিম বলেন, একজন প্রধানমন্ত্রী হিসেবে মোদী ওই কথা বলছেন নাকি স্ট্রিট কর্নারে দাঁড়ানো এক বিজেপি নেতা ওই কথা বলেছেন? সরকারি হিসেব ওভাবে পাওয়া যায় না। সরকারি ওয়েবসাইট খুললেই তা তিনি দেখতে পাবেন।

.