WB Assembly Election 2021:ডায়মন্ডহারবারে Amit Shah-র সভা বাতিল; ফোনে ভাষণ না শুনেই ঘরমুখো সমর্থকরা, কটাক্ষ ডেরেকের

এদিন ডায়মন্ডহারবারের(Diamondherbour) সরিষার মাঠে সভা ছিল অমিত শাহর। বিকেল ৪টে ৪০ নাগাদ তাঁর মঞ্চে আসার কথা

Updated By: Mar 30, 2021, 07:54 PM IST
WB Assembly Election 2021:ডায়মন্ডহারবারে Amit Shah-র সভা বাতিল; ফোনে ভাষণ না শুনেই ঘরমুখো সমর্থকরা, কটাক্ষ ডেরেকের

নিজস্ব প্রতিবেদন: কর্মী-সমর্থকদের মধ্য়ে উত্সাহ থাকলেও তাঁদের হতাশ করলেন অমিত শাহ। বাতিল হল ডায়মন্ডহারবারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সভা।  সভা বাতিল হওয়ায় টুইটে শাহকে নিশানা করলেন তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়েন।

আরও পড়ুন-'অত্যন্ত খারাপ ভাষা,' মমতার ভাষণ 'নিষিদ্ধ' ঘোষণার দাবি BJP-র

অন্ধকারে কপ্টার নামতে বাধা পাওয়ায় বাতিল হল অমিত শাহের(Amit Shah) সভা। প্রচারের সময় কমে এসেছিল, পাশপাশি দিলের আলোও কমে এসেছিল। ফলে কপ্টার নামতে বাধার সৃষ্টি হয়। তাই শেষপর্যন্ত সভা বাতিল করা হয়েছে বলে জানা যাচ্ছে। সভায় না গিয়ে ফোনে ভাষণ দেন শাহ। তা না শুনেই বহু বিজেপি সমর্থক ফিরে যান। প্রসঙ্গত কপ্টার বিভ্রাটে একবার ঝাড়গ্রামেও সভা বাতিল হয় শাহর। 

এদিন ডায়মন্ডহারবারের(Diamondherbour) সরিষার মাঠে সভা ছিল অমিত শাহর। বিকেল ৪টে ৪০ নাগাদ তাঁর মঞ্চে আসার কথা। পলতা ও ডায়মন্ডহারবার কেন্দ্রের প্রার্থীরা সভায় ছিলেন। কিন্তু ৬.১৫ নাগাদ বিজেপি নেতৃত্ব ঘোষণা করেন, অন্ধকার হয়ে গিয়েছে। যেখানে তাঁর কপ্টার ল্য়ান্ড করায় সমস্যা রয়েছে। তাই সভা বাতিল করা হল। তবে অমিত শাহ, সভায় এক বিজেপি কর্মী ফোনে ফোন করে মিনিট ২ বক্তব্য রাখেন। তিনি বলেন, দুর্নীতিবাজ তৃণমূল সরকারকে উত্খাত করতে হবে। মাইকে ঘোষণা করা হয়, আসতে না পারার জন্য ক্ষমা চেয়েছেন শাহ। 

আরও পড়ুন- 'আরও ফোন করব', ভাইরাল 'প্রলয়'কাণ্ডে পাল্টা জবাব মমতার 

এদিকে, এনিয়ে অমিত শাহকে বিঁধলেন ডেরেক ও'ব্রায়েন। টুইটে তিনি লেখেন, কী হল অমিত শাহজি? ডায়মন্ডহারবারে সভা বাতিল? লোক হয়নি। বললে কিছু লোক পাঠাতে পারতাম। এলাকার ছেলে মেয়েদের বলে আপনার জন্য জয়নগরের মোওয়ার ব্যবস্থা করতে পারতাম।  খেলা হবে।

.