WB assembly election 2021 : আইকোরকাণ্ডে Manas Bhunia-কে নোটিস CBI-এর, জলদি হাজিরার জন্য তলব

WB assembly election 2021 : নোটিস প্রসঙ্গে মানস ভুঁইঞাকে জিজ্ঞাসা করা হলে, তিনি বলেন, "আমি এখনও পর্যন্ত কোনও নোটিস কিংবা চিঠি পাইনি। এই বিষয়ে কোনও মন্তব্য করব না।"

Updated By: Mar 10, 2021, 05:12 PM IST
WB assembly election 2021 : আইকোরকাণ্ডে  Manas Bhunia-কে নোটিস CBI-এর, জলদি হাজিরার জন্য তলব

নিজস্ব প্রতিবেদন : আইকোর (I-core) কাণ্ডে মানস ভুঁইঞাকে নোটিস পাঠাল CBI। নোটিসে দ্রুত হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে মানস ভুঁইঞাকে (Manas Bhunia)। 

প্রসঙ্গত, একুশের বিধানসভা ভোটে (WB assembly election 2021) সবংয়ের (Sabang) তৃণমূল (TMC) প্রার্থী মানস ভুঁইঞা। ওয়াকিবহল মহলের মতে, ভোটের আগেই চিটফান্ড কাণ্ডে আরও তত্পর হয়ে উঠেছে সিবিআই। আর সেক্ষেত্রেই আইকোর কাণ্ডে (I-core) এবার নজরে মানস ভুঁইঞা (Manas Bhunia)। আজ তাঁকে নোটিস পাঠাল সিবিআই (CBI)।

আইকোর কাণ্ডে (I-core) জিজ্ঞাসাবাদ করতে চেয়ে নোটিস পাঠানো হয়েছে মানস ভুঁইঞাকে (Manas Bhunia)। নোটিসে যত তাড়াতাড়ি সম্ভব সিজিও কমপ্লেক্সে হাজিরা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে সবংয়ের (Sabang) তৃণমূল (TMC) প্রার্থীকে। যদিও নোটিস প্রসঙ্গে মানস ভুঁইঞাকে জিজ্ঞাসা করা হলে, তিনি বলেন, "আমি এখনও পর্যন্ত কোনও নোটিস কিংবা চিঠি পাইনি। এই বিষয়ে কোনও মন্তব্য করব না।" একইসঙ্গে বেআইনি লেনদেনের অভিযোগও খারিজ করে দেন তিনি।

আরও পড়ুন, WB assembly election 2021 : টিকিট ক্ষোভে 'বেসুরো' পশ্চিম মেদিনীপুরের দাপুটে TMC নেতা

WB assembly election 2021 : প্রার্থী পছন্দ নয়, দলের ভিতর দ্বন্দ্ব ঘিরে বিড়ম্বনায় অনুব্রত মন্ডল

 

.