WB Assembly Election 2021: Bankura কি রাজ্যের বাইরে, বহিরাগত তত্ত্ব ওড়ালেন Sayantika

বাঁকুড়ায় আসার পর থেকে এদিন কার্যত জনস্রোতে ভেসেছেন তৃনমূলের তারকা প্রার্থী সায়ন্তিকা

Updated By: Mar 9, 2021, 05:54 PM IST
WB Assembly Election 2021: Bankura কি রাজ্যের বাইরে, বহিরাগত তত্ত্ব ওড়ালেন Sayantika

নিজস্ব প্রতিবেদন: মানুষের ভিড়ে মিশে গেলেন, চুটকি বাজিয়ে নিজের ছবির ডায়লগ আওড়ালেন বাঁকুড়ার তৃণমূল প্রার্থী। শহরে আসার পর থেকেই কার্ষত জনস্রোতে ভাসছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। 

মঙ্গলবার প্রথম বাঁকুড়ায় এলেন তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়(Sayantika Baberjee)। আওয়ারা ছবিতে জিত্ এর বিপরীতে নায়িকা ছিলেন সায়ন্তিকা। সেই ছবির ডায়লগ ধার করে বললেন, মার গুড় দিয়ে রুটি, চিনি দিয়ে চা। বিজেপি এখান থেকে তাড়াতাড়ি পাত্তাড়ি গোটা। খেলা হবে।

আরও পড়ুন-ভারতীর গ্রেফতারিতে 'সুপ্রিম' স্থগিতাদেশ, ভোটের আগে বড় স্বস্তি বিজেপির

বাঁকুড়ায়(Bankura) এসেই মহামায়া মন্দিরে যান সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়(Sayantika Banerjee)। সেখানে পুজো দিয়ে তিনি যান বাঁকুড়ার প্রাক্তন বিধায়ক প্রয়াত কাশীনাথ মিশ্রর বাড়িতে। সেখানে তাঁর পরিবারের সাথে দেখা করার পর তিনি বাঁকুড়ার তৃণমূল ভবনে যান। সেখানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সায়ন্তিকা বলেন, আমার সামনে প্রতিদ্বন্দ্বী কেউ নয়। কারন আমার সামনে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)।

বাঁকুড়ার গরম কি এই নির্বাচনে আপনার অন্যতম প্রতিদ্বন্দী হতে পারে?  সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সায়ন্তিকা বলেন, ২০২০ র আমফান(Amphan) আমাদের নাড়াতে পারেনি। আর গরম কোনো বিষয়ই নয়। সুকৌশলে বহিরাগত ইস্যুকেও উড়িয়ে দিলেন সায়ন্তিকা। তিনি বলেন, আমি বহিরাগত কিনা তা বাংলার মানুষ জানেন। আমাকে সায়ন্তিকা তৈরী করেছে বাংলার মানুষ। বাঁকুড়া কি বাংলার বাইরে?

আরও পড়ুন-চলতি সপ্তাহেই ফের ২ দিনের রাজ্য সফরে শাহ

বাঁকুড়ায় আসার পর থেকে এদিন কার্যত জনস্রোতে ভেসেছেন তৃনমূলের তারকা প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। আর এই জনস্রোত ও ভিড়ে কার্যত আপ্লুত সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, রিল লাইফে মানুষের অনেক আশীর্বাদ পেয়েছি। আর রিয়েল লাইফেও তার অন্যথা হয়নি। আমি আপ্লুত। 

.