Malbazar: বিপর্যয়! রাতভর বৃষ্টিতে জলমগ্ন বহু এলাকা, নদীতে নেমে যায় ট্রাক্টর, দুর্ঘটনাগ্রস্ত ট্রাক...

Malbazar: চাঁপাডাঙা, বাসুসুবা এলাকায় বহু বাড়ি জলমগ্ন। গ্রামের রাস্তায় হাঁটুজল। দক্ষিণ বিধানপল্লী এলাকায় বহু বাড়ি জলমগ্ন। গতকাল রাতেই মালবাজারের গুরজন ঝোরা ও তার প্রবাহ ফুলে-ফেঁপে ওঠে। সেই জল জাতীয় সড়ক প্রায় ছুঁইছুঁই।

Updated By: Aug 28, 2023, 12:44 PM IST
Malbazar: বিপর্যয়! রাতভর বৃষ্টিতে জলমগ্ন বহু এলাকা, নদীতে নেমে যায় ট্রাক্টর, দুর্ঘটনাগ্রস্ত ট্রাক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আজ, সোমবার ভোরের দিকে বৃষ্টি হয়েছে। বৃষ্টি থামলেও সকাল থেকেই আকাশের মুখ ভার। গতকাল রবিবার বিকেল থেকে শুরু হয়েছিল মুষলধারে বৃষ্টি। এর ফলে একদিকে যেমন ফুলে-ফেঁপে উঠেছে ডুয়ার্সের নদীগুলি, অন্য দিকে জলমগ্ন হয়েছে বেশ কিছু এলাকা।

আরও পড়ুন: Jalpaiguri: রেললাইনের উপর দিয়ে বইছে জল, প্লাবিত জাতীয় সড়ক, জলে ডুবেছে হাসপাতালও...

ইতিমধ্যে মালবাজার মহকুমার চাঁপাডাঙা, বাসুসুবা এলাকায় বহু বাড়ি জলমগ্ন হয়েছে। যাতায়াতের গ্রামের রাস্তায় হাঁটুজল। পাশাপাশি দক্ষিণ বিধানপল্লী এলাকাও বহু বাড়ি জলমগ্ন। ওদলাবাড়ি সুভাষ পল্লীর গির্জার পাশের রাস্তায় জল জমে জাওয়ায় সমস্যা বেড়েছে। গতকাল রাতেই মালবাজারের গুরজন ঝোরা ও তার প্রবাহ ফুলে-ফেঁপে উঠেছে। সেই জল জাতীয় সড়ক প্রায় ছুঁইছুঁই। মালবাজার উদ্যান জলে থইথই! 

জেলা পুলিশের উদ্যোগে ওদলাবাড়ি বিধান পল্লী মাঠে, আয়োজিত হয়েছিল ফুটবল ম্যাচ। প্রবল বৃষ্টির কারণে  ভেস্তে যায় সেই ম্যাচ। মাঠে হাঁটুসমান জল দাঁড়িয়ে যায়। 

আরও পড়ুন: Jhargram: অন্যের 'হাতে রাখি পরিয়ে' নিজের পায়ে দাঁড়ানোর চেষ্টা স্বাগতার...

অন্য দিকে, সোমবার সকালের বৃষ্টিতে রাস্তা থেকে আন্ধাঝোরা নদীর পাশে পড়ে যায় একটি ট্রাক্টর। আহত হন ট্রাক্টর চালক। ট্রাক্টর নদীতে পড়ে যাওয়া ক্ষতি হয় পিএইচই-র জলের পাইপ লাইনের। ডামডিমের কাছে জাতীয় সড়কে বৃষ্টির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দুর্ঘটনাগ্রস্ত হয় একটি ট্রাক। চেল, ঘীস, লীস প্রভৃতি নদীতে জল বেড়েছে। রাত থেকে ঘীস নদী-সংলগ্ন রোমতি নদীর জল জাতীয় সড়কের উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। ক্ষতি হচ্ছে জাতীয় সড়কের। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.