বৈদিক ভিলেজ কাণ্ডে অভিযুক্তদের বয়ানে অসঙ্গতি, ফের তলব

পুলিস সূত্রে খবর, কয়েকজনের বয়ানে অসঙ্গতি রয়েছে। তাই জিজ্ঞেসাবাদের জন্য ডাকা হয়েছে বৈদিক ভিলেজের কয়েকজন আধিকারিককেও। তবে অভিযুক্ত যুবকদের আজ মেডিক্যাল পরীক্ষা করানো হবে। 

Updated By: Nov 13, 2022, 12:17 PM IST
বৈদিক ভিলেজ কাণ্ডে অভিযুক্তদের বয়ানে অসঙ্গতি, ফের তলব
প্রতীকী ছবি

পিয়ালি মিত্র: বৈদিক ভিলেজ কাণ্ডে বার্থডে পার্টিতে উপস্থিত কয়েকজন বন্ধুকে আজ ফের তলব করা হয়েছে। পুলিস সূত্রে খবর, কয়েকজনের বয়ানে অসঙ্গতি রয়েছে। তাই জিজ্ঞেসাবাদের জন্য ডাকা হয়েছে বৈদিক ভিলেজের কয়েকজন আধিকারিককেও। তবে অভিযুক্ত যুবকদের আজ মেডিক্যাল পরীক্ষা করানো হবে। পাশাপাশি ঘটনাস্থলে গিয়ে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করবেন তদন্তকারীরা। আগামীকাল ঘটনাস্থলে যাবে ফরেনসিক দল। 

আরও পড়ুন, Weather Today: ঠান্ডার আমেজ বাড়ছে শহরে, জেলায় জেলায় বাড়ছে শীতের শিরশিরানি

রাজারহাটের বৈদিক ভিলেজে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ ওঠে। জানা গিয়েছে, পার্টি করার জন্য বৈদিক ভিলেজে রিসর্ট ভাড়া করে হয়। সেই পার্টিতেই মাদক খাওয়ানো হয় ওই তরুণীকে এবং মাদক খাইয়ে তাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ ওঠে। রাজারহাট থানায় অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় চার অভিযুক্তকে। শনিবার তাঁদের বারাসাত কোর্টে তোলা হয়। পুলিস সূত্রে খবর, গত ৯ তারিখে রাজারহাট বৈদিক ভিলেজে একটি রিসর্ট ভাড়া করা হয়েছিল। ১০ তারিখ পার্টি করার জন্যই রিসর্ট বুক করা হয়।

এরপরেই ওই তরুণী ১১ তারিখে অর্থাৎ ঘটনার পরের দিন অভিযোগ দায়ের করেন রাজারহাট থানায়। জানা যায়, ১০ থেকে ১৫ জনের একটি দল সেই পার্টিতে উপস্থিত ছিল। অভিযোগ পার্টি শেষ হয়ে যাওয়ার পরে তরুণীকে তরল জাতীয় মাদক খাইয়ে দিয়ে গণধর্ষণ করে চার যুবক।পরের দিন রাজারহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই তরুণী। সেই অভিযোগের ভিত্তিতে রাজারহাট থানার পুলিস তড়িঘড়ি চার অভিযুক্তকে গ্রেফতার করে।

আরও পড়ুন, লিখিত ক্ষমা চাইতে হবে! অখিলকে চিঠি ধরাল জাতীয় মহিলা কমিশন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.