Malda: পাচারের চেষ্টা, ৯৯ কচ্ছপ সমেত মালদায় ট্রেনে গ্রেফতার উত্তরপ্রদেশের যুবক!

সন্দেহজনক চারটি ভারী ব্যাগ। সেই ব্যাগে তল্লাশি চালাতেই চক্ষু থ আরপিএফ-এর।

Updated By: Jan 8, 2024, 03:58 PM IST
Malda: পাচারের চেষ্টা, ৯৯ কচ্ছপ সমেত মালদায় ট্রেনে গ্রেফতার উত্তরপ্রদেশের যুবক!

রণজয় সিংহ: ট্রেনের সংরক্ষিত কামরা থেকে কচ্ছপ সহ গ্রেফতার উত্তরপ্রদেশের যুবক। পাচার করার চেষ্টা করা হচ্ছিল ৯৯টি কচ্ছপ। পাচারের আগেই ৯৯টি কচ্ছপ সহ সংরক্ষিত কামরা থেকে গ্রেফতার উত্তরপ্রদেশের যুবক। গ্রেফতার করেছে মালদা টাউন স্টেশনের আরপিএফ। উদ্ধার হ‌ওয়া কচ্ছপগুলি বন দফতরের হাতে তুলে দিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে রেল পুলিস।

আরপিএফ সূত্রে জানা গিয়েছে, ১৩৪৩০ আনন্দবিহার-মালদা টাউন এক্সপ্রেসের এস-৫ কোচে এক যুবকের কাছে সন্দেহজনক চারটি ভারী ব্যাগ দেখা যায়। সেই তথ্য অনুযায়ী ট্রেন মালদা টাউন স্টেশনে পৌঁছতেই আরপিএফের একটি দল ওই কোচে হানা দেয়। তল্লাশি চালিয়ে চারটি ব্যাগ থেকে উদ্ধার হয় ৯৯টি কচ্ছপ। গ্রেফতার করা হয় ওই যুবককে। ধৃত যুবকের নাম শুভম। বয়স ১৮ বছর। বাড়ি উত্তরপ্রদেশের সুলতানপুর জেলার দেহাত কোতোয়ালি এলাকায়। উদ্ধার হ‌ওয়া কচ্ছপগুলি বন দফতরের হাতে তুলে দিয়েছে আরপিএফ কর্তৃপক্ষ।

আরও পড়ুন, Kharagpur: হাসপাতালের মর্গে বেওয়ারিশ লাশের পাহাড়! পচনে বাড়ছে দূষণ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.