গুলি করে, গলা কেটে জোড়া খুন মগরাহাটে! গাড়িতে আগুন স্থানীয় জনতার

জানা গেছে যে হারের কারখানায় এই ঘটনা ঘটেছে সেখানে টাকা চাইতে আসে নিহত সিভিক ভলেন্টিয়ার এবং তার বন্ধু।

Updated By: Apr 9, 2022, 01:32 PM IST
গুলি করে, গলা কেটে জোড়া খুন মগরাহাটে! গাড়িতে আগুন স্থানীয় জনতার
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: মগরাহাটে জোড়া খুন। প্রকাশ্যে কারখানার মধ্যে গুলি করে গলা কেটে খুন দুই যুবক। নিহতদের মধ্যে একজন সিভিক ভলেন্টিয়ার বলেও জানা গেছে। ঘটনার পরেই অগ্নিগর্ভ এলাকা। পাল্টা কয়েকটি বাড়ি, গাড়ি এবং দোকানে আগুন লাগিয়ে দিয়েছেন স্থানীয় বাসিন্দারা। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। 

খুনের পিছনে কী কারণ রয়েছে তা জানার চেষ্টা করছে পুলিস। নিহত সিভিক ভলেন্টিয়ারের দাদা জানিয়েছেন তার ভাই শনিবার সকাল ৮টা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে আসেন তারপরে কী হয়েছে তা তারা জানেননা।

আরও পড়ুন: Medinipur: বেতন বন্ধ প্রায় দুমাস, সকাল থেকে বিক্ষোভ অস্থায়ী সাফাই কর্মীদের

জানা গেছে যে পুলিস এখনও কাউকে গ্রেফতা করেনি। যে  দুটি গাড়িতে আগুন লাগানো হয়েছে সেগুলি নেভানোর কাজ চলছে এই মুহূর্তে। পাশাপাশি মৃতদেহ দুটি উদ্ধার করে ডায়মন্ড হারবারে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিসের আধিকারিকরা। পুলিসের সামনেই বিক্ষোভ দেখায় স্থানীয় বাসিন্দারা।

জানা গেছে যে হারের কারখানায় এই ঘটনা ঘটেছে সেখানে টাকা চাইতে আসে নিহত সিভিক ভলেন্টিয়ার এবং তার বন্ধু। প্রাথমিকভাবে জানা গেছে সেখানে আসার পরেই তাদেরকে কুপিয়ে খুন করা হয়। যদিও খুনের মূল কারণ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
   

.