পুকুরে মাছ ধরা নিয়ে বিবাদ, দুই ভাইকে কুপিয়ে খুন!

বুধবার গভীর রাতে এলাকার একটি পুকুরে মাছ ধরা নিয়ে দুই পরিবারের মধ্যে ঝামেলার সূত্রপাত।

Updated By: Sep 24, 2020, 07:54 PM IST
পুকুরে মাছ ধরা নিয়ে বিবাদ, দুই ভাইকে কুপিয়ে খুন!

নিজস্ব প্রতিবেদন: গ্রামের পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে জোড়া খুন। মালদার ইংরেজবাজার থানার পার্বত্য গ্রামে দুই ভাইকে হাঁসুয়া দিয়ে খুনের অভিযোগ উঠল। অভিযুক্তরা বেপাত্তা। তাঁদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। 

বুধবার গভীর রাতে এলাকার একটি পুকুরে মাছ ধরা নিয়ে দুই পরিবারের মধ্যে ঝামেলার সূত্রপাত। জানা গিয়েছে, গ্রামে একটি পুকুর আছে, যারা কোনও ব্যক্তিগত মালিকানা নেই। পুকুরে গ্রামের সকলের রোজগারের সম্বল সেটি। বুধবার বিকেলে গ্রামের ওই পুকুরে একটি জাল নিয়ে মাছ ধরতে শুরু করেন অর্জুন ও ফুলচাঁদ। তখন রাজেশ ও মদন এসে দাবি করেন, সেটা তাঁদের জাল। এ নিয়ে দু'পক্ষের বিবাদ শুরু হয়। কথা কাটাকাটির মাঝে রাজেশ ও মদন হাঁসুয়া দিয়ে দুই ভাইকে এলোপাথাড়ি কোপাতে শুরু করে বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় তাঁরা ঘটনাস্থলে লুটিয়ে পড়েন। 

ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। বাধা দিতে গেলে ভীম ঘোষ নামে অর্জুনদের পরিবারে এক সদস্যকে আঘাত করেন রাজেশ। আহত হন আরও কয়েকজন। বিপদ বুঝে রাতের অন্ধকারে পালিয়ে যায় রাজেশ ও মদন। পুলিস ঘটনাস্থলে  পৌঁছে অর্জুন, ভীম ও ফুলচাঁদকে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা অর্জুন ও ফুলচাঁদকে মৃত বলে ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থা ভীমের। অভিযুক্তদের খোঁজ চলছে। 

আরও পড়ুন- 'আত্মনির্ভর ভারত'-এর লক্ষ্যে ইলিশের চারা ছাড়া হল গঙ্গায়

 

.