Shantiniketan Gang Rape: তুলে নিয়ে গিয়ে আদিবাসী যুবতীকে গণধর্ষণ শান্তিনিকেতনে! নাম জড়াল নামকরা রিসর্টের

 রাস্তা দিয়ে যাওয়ার পথে ৩ জন তাঁকে টেনে হিঁচড়ে তুলে নিয়ে যায়। তারপর ৩ জন মিলে ওই আদিবাসী যুবতীকে গণধর্ষণ করে বলে অভিযোগ। তালতোড়ের ওই রিসর্টে বসেই পুরো ঘটনার পরিকল্পনা করা হয়েছিল বলে অনুমান পুলিসের। 

Updated By: Mar 15, 2023, 11:15 AM IST
Shantiniketan Gang Rape: তুলে নিয়ে গিয়ে আদিবাসী যুবতীকে গণধর্ষণ শান্তিনিকেতনে! নাম জড়াল নামকরা রিসর্টের
প্রতীকী ছবি

প্রসেনজিত্ মালাকার : ফের বীরভূমে আদিবাসী যুবতীকে গণধর্ষণের অভিযোগ। গণধর্ষণের অভিযোগে গ্রেফতার দুজন। গুরুতর অসুস্থ অবস্থায় বর্তমানে বাড়িতেই চিকিৎসধীন ওই আদিবাসী যুবতী। এই ঘটনায় নাম জড়িয়েছে বোলপুরের এক প্রতিষ্ঠিত রিসর্টের।

জানা গিয়েছে, বীরভূমের শান্তিনিকেতন থানার উত্তর শিয়ালা গ্রামে বাড়ি ওই আদিবাসী যুবতীর।  বয়স ২৪ বছর।  বোলপুরের বাঁশের কেল্লা নামে একটি হোটেলে কাজ করেন ওই যুবতী। অভিযোগ, দিনের আলোয় প্রকাশ্য রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে ওই যুবতীকে গণধর্ষণ করে অভিযুক্তরা। কয়েকদিন আগে দুপুর দেড়টা নাগাদ ওই আদিবাসী যুবতী কাজ সেরে দিদির বাড়ি যাচ্ছিলেন। সেইসময় শান্তিনিকেতন থানার সাহেব ডাঙা এলাকায় রাস্তা দিয়ে যাওয়ার পথে ৩ জন তাঁকে টেনে হিঁচড়ে তুলে নিয়ে যায়। তারপর একটি ফাঁকা মাঠে ৩ জন মিলে ওই আদিবাসী যুবতীকে গণধর্ষণ করে বলে অভিযোগ। 

এই ঘটনার জেরে গুরুতর অসুস্থ হয়ে পড়ে ওই আদিবাসী যুবতী। তখন চিকিত্সকের কাছে গেলে বিষয়টি সামনে আসে। চিকিত্সক-ই বিষয়টি পুলিসকে জানায়। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিস। তদন্তে নেমে পুলিস ২ জনকে গ্রেফতার করেছে। গণধর্ষণের অভিযোগে গোপাল নামে এক যুবক ও তার এক বন্ধুকে গ্রেফতার করেছে পুলিস। পুলিস সূত্রে খবর, বোলপুরের তালতোড় এলাকার পঞ্চাবন আর্ট রিসর্টে কর্মরত গোপাল নামে অভিযুক্ত ওই যুবক। সেখান থেকেই এই পুরো ঘটনার পরিকল্পনা করা হয়েছিল বলে অনুমান পুলিসের। ইতিমধ্যেই ওই হোটেল মালিককে জিজ্ঞেসবাদ করেছে পুলিস। পাশপাশি, বাকি অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে শান্তিনিকেতন থানার পুলিস।

আরও পড়ুন, প্রতিবাদের মাসুল দিয়ে শিক্ষকের মৃত্যু, এবার ডেবরায়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.