Snahasis Chakrabortty: 'আবাস যোজনার টাকা ৫ বছর আটকে রেখেছে, এটা মোদী-শাহ-র বাপের টাকা নয়', বিস্ফোরক মন্ত্রী

বিজেপি বিধায়ক বিশ্বনাথ কারক বলেন, ভিকদাস থেকে তৃণমূলের যে মিছিল বের হয়েছিল তারা স্লোগানই হচ্ছে ধোলাই হবে পেটাই হবে। যারা পঞ্চায়েত নির্বাচনে দাঁড়াতে তাদের ধোলাই হবে, পেটাই হবে। বিশেষ করে বিজেপি কর্মীদের

Updated By: Jan 7, 2023, 10:59 PM IST
Snahasis Chakrabortty: 'আবাস যোজনার টাকা ৫ বছর আটকে রেখেছে, এটা মোদী-শাহ-র বাপের টাকা নয়', বিস্ফোরক মন্ত্রী

দিব্যেন্দু সরকার: একশো দিনের টাকা, আবাস যোজনার টাকা আটকে যাওয়া নিয়ে কেন্দ্রকে, বিশেষ করে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে নিশানা করলেন রাজ্যের পরিবহন মন্ত্রী স্নেহাশিস চক্রবর্তী। শনিবার হুগলির ভিকদাস থেকে গোঘাট থানা মোড় পর্যন্ত একটি মিছিল করে তৃণমূল কংগ্রেস। সেই মিছিলে স্লোগান ওঠে, বিজেপি কর্মীদের রাস্তায় দেখলেই ধোলাই হবে, পেটাই হবে। সবমিলিয়ে উত্তপ্ত গোটা এলাকা। এনিয়ে ২০২৩ সালে সুষ্ঠু পঞ্চায়েত নির্বাচনের সম্ভাবনা নিয়ে প্রশ্ন তুলে দিল বিজেপি। 

আরও পড়ুন-  জামাইকে ফিরে পেতে পাড়ার ৩ মাথার মোড়ে 'তুকতাক' ২ মহিলার, ভয়ঙ্কর কাণ্ড প্রতিবেশীদের

এদিন রাজ্যের পরিবহণ মন্ত্রী তৃণমূল কংগ্রেসের সমাবেশে বলেন, বিজেপির এই নেতার শুধুমাত্র বাংলার বিরুদ্ধে চক্রান্ত করে। আমরা একশো দিনের কাজের লেবার পেমেন্ট করতে পারছি না। কয়েক হাজার কোটি টাকা কেন্দ্রের কাছ থেকে আমাদের পাওনা। আবাস যোজনার টাকা সেই ২০১৭ সালে থেকে এই ৫ বছর আটকে রেখেছে। এটা কি ওদের বাপের টাকা? এটা প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীর বাপের টাকা নয়। এটা সাধারণ মানুষের ট্যাক্সের টাকা।

তৃণমূলের ওই মিছিলে হাঁটেন আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার, তারকেশ্বরের বিধায়ক রামেন্দু সিংহ রায়, আরামবাগ সাংগঠনিক জেলা চেয়ারম্যান জয়দেব জানা-সব একাধিক নেতা। মন্ত্রী বলেন, কেন্দ্র কেন টাকা আটকে রেখেছে তার ব্যাখ্য়া দেয়নি কেন্দ্র। তার উপরে শুভেন্দু অধিকারী ও সুকান্ত মজুমদারের মতো নেতা রাজ্যের বিরুদ্ধে কুত্সা করে চলেছেন। এভাবেই মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। আবাস যোজনার টাকার না পাওয়ার জন্য দায়ী কেন্দ্র।

তৃণমূলে নেতাদের ওইসব মন্তব্য নিয়ে গোঘাটের বিজেপি বিধায়ক বিশ্বনাথ কারক বলেন, ভিকদাস থেকে তৃণমূলের যে মিছিল বের হয়েছিল তারা স্লোগানই হচ্ছে ধোলাই হবে পেটাই হবে। যারা পঞ্চায়েত নির্বাচনে দাঁড়াতে তাদের ধোলাই হবে, পেটাই হবে। বিশেষ করে বিজেপি কর্মীদের। ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনে এসডিও অফিসের সামনে আমার উপরে ও মহিলাদের উপরে ওরা যেভাবে নির্যাতন করেছিল সেরকমই আশঙ্কাই হচ্ছে। ২০২৩ এর পঞ্চায়েত নির্বাচনেও সেই পরিবেশ ফিরে আসবে না তো, এই আশঙ্কাই হচ্ছে আমার। অভিষেক বন্দ্যোপাধ্যায় বলছেন, সুষ্ঠু পঞ্চায়েত নির্বাচন করব। আর এদিকে তাঁর কর্মীরা বলছেন ধোলাই হবে পেটাই হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.