Suvendu Adhikari: নন্দীগ্রাম দিবসে বাজল পঞ্চায়েত ভোটের দামামা, ব্যালট বাক্স পুকুরে ফেলার হুমকি শুভেন্দুর

বিভিন্ন বামপন্থি আন্দোলন এবং তেগভাগা আন্দোলনের কথা মনে করিয়ে দিয়ে শুভেন্দু অধিকারী বলেন এই জেলা থেকেই সবসময় সব পরিবর্তন শুরু হয়েছে। ২০১১ এবং ২০০৮ সালের কহা মনে করিয়ে দিয়ে তিনি বলেন যে বাম জমানাতেও ২০০৮ সালের পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলকে পঞ্চায়েতে জেতায় পূর্ব মেদিনীপুর। সেইরকমই ২০২৩ সালের পঞ্চায়েত নির্বাচনে বিজেপিকে জেতানোর ডাক দিয়েছেন তিনি।

Updated By: Jan 7, 2023, 06:45 PM IST
Suvendu Adhikari: নন্দীগ্রাম দিবসে বাজল পঞ্চায়েত ভোটের দামামা, ব্যালট বাক্স পুকুরে ফেলার হুমকি শুভেন্দুর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নন্দীগ্রাম দিবসে পঞ্চায়েত ভোটের দামামা বাজিয়ে দিলেন শুভেন্দু অধিকারী। পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর থেকে নন্দীগ্রামের বিজেপি বিধায়ক প্রতিরোধের বার্তা দিয়েছেন দলীয় কর্মিদের জন্য। স্বচ্ছ এবং অবাধ ভোটের দাবি তুলে শুভেন্দু অধিকারী হুশিয়ারি দিয়েছেন অবাধ ভোট না হলে ব্যালট তুলে পুকুরে ফেলে দিতে হবে।

আরও পড়ুন: Howrah Youths Arrested: জঙ্গি কার্যকলাপে জড়িত! খিদিরপুর থেকে গ্রেফতার হাওড়ার ২ যুবক

বিভিন্ন বামপন্থি আন্দোলন এবং তেগভাগা আন্দোলনের কথা মনে করিয়ে দিয়ে শুভেন্দু অধিকারী বলেন এই জেলা থেকেই সবসময় সব পরিবর্তন শুরু হয়েছে। ২০১১ এবং ২০০৮ সালের কথা মনে করিয়ে দিয়ে তিনি বলেন যে বাম জমানাতেও ২০০৮ সালের পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলকে পঞ্চায়েতে জেতায় পূর্ব মেদিনীপুর। সেইরকমই ২০২৩ সালের পঞ্চায়েত নির্বাচনে বিজেপিকে জেতানোর ডাক দিয়েছেন তিনি।

আরও পড়ুন: PM Awas Yojana Scam: আবাস যোজনার দুর্নীতিতে সরকারি আধিকারিকরাও জড়িত, বিস্ফোরক তৃণমূল বিধায়ক

বিভিন্ন জেলায় বিস্ফোরক উদ্ধার এবং বোমা ফেটে মানুষের নিহত হওয়ার ঘটনা তুলে তিনি দাবি করেছেন যে তৃণমূল সুস্থভাবে ভোট করাতে চায়না। শুভেন্দু বলেন, ‘তিহারের দরজা একটু ফাঁক হয়েছে। প্রথমে কেষ্ট মণ্ডল, তারপর শ্যালিকা, তারপর রুজিরা, তারপর ভাইপো সবাই চোর। ওদের উৎখাত কর’।

কিছুদিন আগেই কর্মীসভা করে তৃণমূলের অন্দরে পঞ্চায়েত ভোটের সুর বেঁধে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নতুন ক্যাম্পেন চালুর মাধ্যমে পঞ্চায়েতে নির্বাচনে জয় ধরে রাখতে মাঠে নেমে পড়েছেন তৃণমূলের নেতা কর্মীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.