TMC: 'মানুষ তো মারবে'! নয়া প্রকল্পের উদ্বোধনের পর ফাঁকা তৃণমূলের পার্টি অফিস....

বাজেটে প্রায় বারো হাজার কিমি রাস্তা তৈরির জন্য ৩ হাজার কোটি টাকা বরাদ্দ করেছে রাজ্য। প্রকল্পের নাম 'রাস্তাশ্রী'। এদিন সিঙ্গুরে সেই প্রকল্পের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী।  

Updated By: Mar 28, 2023, 07:14 PM IST
TMC: 'মানুষ তো মারবে'! নয়া প্রকল্পের উদ্বোধনের পর ফাঁকা তৃণমূলের পার্টি অফিস....

পার্থ চৌধুরী: ক্ষোভ ছিলই, অবশেষে ধৈয্যের বাঁধ ভাঙল। মুখ্যমন্ত্রী যে 'রাস্তাশ্রী' প্রকল্পের উদ্বোধন করলেন, সেদিনই ফাঁকা হয়ে গেল তৃণমূলের পার্টি অফিস! মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি সরিয়ে দিলেন দলের কর্মীরাই! কোথায়? পূর্ব বর্ধমানের মেমারিতে।

বাজেটে প্রায় বারো হাজার কিমি রাস্তা তৈরির জন্য ৩ হাজার কোটি টাকা বরাদ্দ করেছে রাজ্য। প্রকল্পের নাম 'রাস্তাশ্রী'। শুধু তাই নয়, এদিন সিঙ্গুরে সেই প্রকল্পের উদ্বোধনও করলেন মুখ্য়মন্ত্রী। বললেন, 'কোথাও রাস্তা সংস্কার করা হবে, কোথাও নতুন রাস্তা তৈরি হবে। কেন্দ্র এক পয়সা দেয় না। রাজ্যের টাকায় সমস্ত পঞ্চায়েতে তৈরি করা হবে ১২ হাজার কিমি রাস্তা'।

এদিকে পূর্ব বর্ধমানের মেমারির নলসাড়া তৃণমূলের একটি পার্টি অফিস ছিল। দলের কার্যালয়ে নিয়মিত আসতেন কর্মীরাও। মুখ্যমন্ত্রী 'রাস্তাশ্রী' প্রকল্পের উদ্বোধন করার পর সেই পার্টি অফিস এখন ফাঁকা। উধাও দলের পতাকা, ফেস্টুব, এমনকী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবিও! 

কেন? গ্রামবাসীদের দাবি, আশেপাশের সমস্ত গ্রামে নতুন রাস্তা তৈরি হয়েছে। অথচ এখনও বঞ্চিত রয়ে গিয়েছেন তাঁরা! ফলে রেলস্টেশন বা স্কুলে যেতে গিয়ে সমস্যায় পড়তে হচ্ছে রোজ। স্থানীয় তৃণমূলকর্মী শেখ আসরফ বলেন, 'আগের বিধায়কের আমল থেকে শুনে আসছি, ব্রিজ হবে, কিন্তু আর হল কই! রাস্তাটাও হয়নি। ফলে দল করে আর কী করব? মানুষ তো মারবে।  দরকার হলে পঞ্চায়েতে ভোটই দেব না'।

আরও পড়ুন: Bankura University: তিনশো টাকার চুক্তিতে লেকচারার নিয়োগ! বিতর্কে বাঁকুড়া বিশ্ববিদ্যালয়

মেমারির  নলসাড়া গ্রামে রাস্তা তৈরির দাবিতে সরব বিজেপিও।  দলের বর্ধমান (সদর) সাধারণ সম্পাদক  মৃত্যুঞ্জয় চন্দ্র বলেন, 'মানুষকে ভুল বুঝিয়ে ক্ষমতায় আছে তৃণমূল কংগ্রেসের নেতারা। গ্রামে রাস্তা নেই, জল নেই। অথচ কেন্দ্রে নানা প্রকল্পের টাকা আসছে। রাস্তাশ্রী নয় এসব বিশ্রী ব্যাপার'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.