মুখ্যমন্ত্রীর সভা থেকে ফেরার পথে দুর্ঘটনা, মৃত্যু তৃণমূল কর্মীর

ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই তৃণমূল কর্মীর। নাম শেখ অবতাব আলি।

Updated By: Dec 7, 2020, 05:28 PM IST
মুখ্যমন্ত্রীর সভা থেকে ফেরার পথে দুর্ঘটনা, মৃত্যু তৃণমূল কর্মীর

নিজস্ব প্রতিবেদন : মুখ্যমন্ত্রীর (Mamata Banerjee) জনসভা থেকে ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল এক তৃণমূল কর্মীর (TMC)। আহত হয়েছেন কমপক্ষে আরও ২০ জন কর্মী-সমর্থক। ঘটনাটি ঘটেছে মেদিনীপুর কোতয়ালি থানার পাটালৌকা এলাকায়। 

জানা গিয়েছে, একটি পিকআপ ভ্যানে করে কেশপুরের পানিহাটি ফিরছিলেন প্রত্যেকে। পথে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই তৃণমূল কর্মীর। নাম শেখ অবতাব আলি। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। দুর্ঘটনার খবর পেয়েই মেদিনীপুর মেডিক্যাল কলেজে ছুটে আসেন কেশপুরের বিধায়ক শিউলি সাহা, কেশপুর তৃণমূলের ব্লক সভাপতি উত্তমানন্দ ত্রিপাঠি, সদর ব্লকের মুকুল সামন্ত সহ অন্যান্য নেতৃবৃন্দ। আহতদের চিকিত্সার তদারকি করেন তাঁরা। 

তবে অভিযোগ, পর পর আহতরা এলেও হাসপাতালে স্ট্রেচার না থাকায় গাড়ি থেকে সঙ্গে সঙ্গে নামানো সম্ভব হয়নি আহতদের। বেশ কিছুক্ষণ তাঁদের গাড়ির ভিতরই থাকতে হয়। এরফলে উত্তেজনা ছড়ায় হাসপাতাল চত্বরে। এঘটনায় হাসপাতালে দাঁড়িয়ে ক্ষোভ প্রকাশ করেছেন বিধায়ক শিউলি সাহাও। পরে অন্য জায়গা থেকে স্ট্রেচার নিয়ে এসে সমস্যার সমাধান করা হয়।

আরও পড়ুন, CPIM, কংগ্রেস, BJP ৩ ভাই, রক্ষক-ভক্ষক-তক্ষক : Mamata Banerjee

লক্ষ্মীর ধানই বিদায়ঘণ্টা বাজাবে, কৃষকদের সমর্থনে কাল থেকে ব্লকে ব্লকে ধরনা : Mamata Banerjee

.