৪ ডিসেম্বর অনাস্থা আনছে তৃণমূল, ভাটপাড়া নিয়ে অর্জুনকে চ্যালেঞ্জ ছুড়লেন জ্যোতিপ্রিয়

১২ কাউন্সিলর ফেরায় ভাটপাড়া পুরসভায় তাদের কাউন্সিলর সংখ্যা ১৭ বলে দাবি করেছে শাসকদল তৃণমূল।

Updated By: Nov 24, 2019, 08:09 PM IST
৪ ডিসেম্বর অনাস্থা আনছে তৃণমূল, ভাটপাড়া নিয়ে অর্জুনকে চ্যালেঞ্জ ছুড়লেন জ্যোতিপ্রিয়

নিজস্ব প্রতিবেদন : ভাটপাড়া পুরসভায় ৪ ডিসেম্বর অনাস্থা প্রস্তাব আনছে তৃণমূল। তার আগে অর্জুন সিংকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। তবে চুপ বসে নেই অর্জুন সিংও।

তৃণমূল ছেড়ে বিজেপিতে যান। তারপর বারাকপুর লোকসভা কেন্দ্র থেকে ভোটে জিতে হন বিজেপির সাংসদ। আর জিতেই বারাকপুর শিল্পাঞ্চলের একের পর এক পুরসভা দখলের নেপথ্যে থাকেন অর্জুন সিং। কিন্তু পাশার দান উল্টে যায় কিছুদিনের মধ্যেই। বিজেপির হাত থেকে পুরসভাগুলি পুনর্দখল করতে শুরু করে তৃণমূল। এমনকি বিজেপিতে চলে যাওয়া ১২ জন কাউন্সিলরের প্রত্যাবর্তনে অর্জুনের খাসতালুক ভাটপাড়াও একরকম হাতছাড়া।  

১২ কাউন্সিলর ফেরায় ভাটপাড়া পুরসভায় তাদের কাউন্সিলর সংখ্যা ১৭ বলে দাবি করেছে শাসকদল তৃণমূল। সেক্ষেত্রে ভাটপাড়া পুরসভায় বিজেপির কাউন্সিলর ১৪ ও সিপিআইএমের ১ জন। কিন্তু এখনও শক্তি পরীক্ষা বাকি। ৪ ডিসেম্বর বিজেপির বোর্ডের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনছে তৃণমূল। যদিও তৃণমূলকে আমল দিতে রাজি নন অর্জুন সিং।

আরও পড়ুন, দিলীপের 'ছোট মন' কটাক্ষের পাল্টা 'ইতর, চতুষ্পদ প্রাণি' বলে আক্রমণ তৃণমূলের

আরও পড়ুন, 'ছোট মন, কাল সন্ত্রাস হলেই দাওয়াই হবে', ভোটের আগেরদিন তৃণমূলকে বিঁধে হুঁশিয়ারি দিলীপের

গত রবিবার এক দলীয় কর্মী গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় এদিন পানিহাটি এলাকায় মিছিল করে বিজেপি। আজ রবিবার ছিল তৃণমূলের পাল্টা মিছিল। সেই মিছিলে উপস্থিত ছিলেন বিধানসভার মুখ্য সচেতক নির্মল ঘোষ ও খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। সেখান থেকে তাঁরা হুঙ্কার দিয়েছেন অর্জুন সিংয়ের বিরুদ্ধে।

.