WB Panchayat Election 2023: ভোট মিটতেই তৃণমূল নেতার বাড়িতে তাণ্ডব, গ্রেফতার দলের জয়ী প্রার্থীর স্বামী

WB Panchayat Election 2023: অভিযুক্ত সুজিত নস্করের স্ত্রী বলেন, উনি একেবারেই জড়িত নন। মিথ্যে অভিযোগ করে ওঁকে ফাঁসানো হয়েছে। পার্টিগত ব্যাপারেই কিছু হয়েছে। আমি জানি না। বাড়ির মেয়েদের নামে কেস দিয়ে দেবে বলছে। যারা ওদের বিরুদ্ধে কথা বলছে তাদের নামেই কেস দিয়ে দিচ্ছে

Updated By: Jul 10, 2023, 05:56 PM IST
WB Panchayat Election 2023: ভোট মিটতেই তৃণমূল নেতার বাড়িতে তাণ্ডব, গ্রেফতার দলের জয়ী প্রার্থীর স্বামী

তথাগত চক্রবর্তী: ভোটপর্ব এখনও মেটেনি। রাজ্যের কয়েশো বুথে আজ পুননির্বাচন শেষ হল। তবে তার আগেই শনিবার ভোটগ্রহণের পরই শুরু হয়েছে সংঘর্ষ। দক্ষিণ ২৪ পরগনার খেয়াদহ ২ পঞ্চায়েতের দিয়াড়ায় ভাঙচুর করা হল তৃণমূল বুথ কার্যকরী সভাপতির বাড়িতে চলল হামলা, লুঠপাট। সেই ঘটনায় গ্রেফতার হলেন দলেরই নেতা। তিনি আবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী তৃণমূল পঞ্চায়েত সদস্যার স্বামী।

আরও পড়ুন-'বিস্ফোরক' অভিযোগ, বীরভূমে তৃণমূলের পঞ্চায়েত প্রার্থীকে গ্রেফতার করল এনআইএ

অভিযুক্ত সুজিত নস্কর-সহ মোট ৫ জনকে গ্রেফতার করেছে পুলিস। তাদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। আজ অভিযুক্তদের বারুইপুর আদালতে তোলা হয়। 

অভিযোগ, খেয়াদহ ২ গ্রাম পঞ্চায়েতের ১৭ নম্বর বুথের কার্যকারী সভাপতি সঞ্জিত বিশ্বাসের বাড়িতে হামলা চালায় একদল লোক। বাড়ির দরজা ভেঙে সিসিটিভি-র হার্ডডিস্ক খুলে নিয়ে যাওয়া হয়েছে। বাড়ির আলমারি ভেঙে লুঠ করা হয়েছে ৪-৫ ভরি সোনার গহনা, ব্যবসার ২ লাখ টাকা ও টিভি। গত জানুয়ারি মাসে বিয়ে হয় সঞ্জিত বিশ্বাসের ছেলে সুমনের। বিয়ের বহু উপহার ছিল বাড়িতে। সেগুলি ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। হামলা করা হবে এই হুমকি আসার পর ভোটের দিন সঞ্জিতবাবুর পরিবার বাড়ি ছেড়ে অন্যত্র চলে যায়। তার পরেই বাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ।

গোটা ঘটনায় এখন অভিযোগের তির এখন সুজিত নস্কর ও তার সঙ্গীসাথীদের দিকে। ওই অভিযোগ অস্বীকার করেঠছেন তৃণমূল টিকিটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী সোনালী নস্করের স্বামী সুজিত নস্করের দিকে। ওই ঘটনায় সুজিত ছাড়াও গ্রেফতার হয়েছেন প্রসেনজিত্ নস্কর, অসীম নস্কর, দীপক মণ্ডল রাজু নস্কর।

সুজিত বিশ্বাসের স্ত্রী বলেন, গোটা ঘটনায় আমরা প্রবল আতঙ্কিত। খুব কষ্ট করে এই বাড়িঘর করেছিলাম। আমার একটাই দাবি, হামলার সঙ্গে যারা জড়িত তারা যেন শাস্তি পায়। কেন এসব করা হয়েছে আমি জানি না। আমার স্বামী তৃণমূলের একজন কর্মী। প্রচুর লড়াই করে তৃণমূল পার্টিটাকে এখানে এনেছিল। ওকে সম্প্রতি বসিয়ে দিয়েছে। ভোটে কোনও টিকিট দেয়নি। তাতেও আমাদের কোনও আফসোস নেই। আমাদের হুমকি দেওয়া হয়। তার জন্য আমরা অন্য জায়গায় ছিলাম। ভোট মিটে যাওয়ার পরই এরকম ঘটনা ঘটলা ওরা। সঞ্জিতবাবুর পুত্রবধূ সুস্মিতা বিশ্বাস বলেন, আমাদের হুমকি দেওয়া হয়েছিল। তাই অন্য একটি বাড়িতে ছিলাম। রাতে শুনলাম আমাদের বাড়ি লুঠপাট হয়েছে। গোটা বাড়িটাকে তছনছ করা হয়েছে। 

অন্যদিকে, অভিযুক্ত সুজিত নস্করের স্ত্রী বলেন, উনি একেবারেই জড়িত নন। মিথ্যে অভিযোগ করে ওঁকে ফাঁসানো হয়েছে। পার্টিগত ব্যাপারেই কিছু হয়েছে। আমি জানি না। বাড়ির মেয়েদের নামে কেস দিয়ে দেবে বলছে। যারা ওদের বিরুদ্ধে কথা বলছে তাদের নামেই কেস দিয়ে দিচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.