Dev: 'আমাদের কথা দিল্লির কানে পৌঁছচ্ছে না, লড়াই করতে হবে', ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে কেন্দ্রকে নিশানা দেব-এর

'ঘাটালের মানুষদের বলব আমরা আপনাদের পাশে আছি। যতদিন বাঁচব ঘাটালের মানুষকে বাঁচিয়ে রাখার চেষ্টা করব', বললেন অভিনেতা-সাংসদ

Updated By: Mar 31, 2022, 04:53 PM IST
Dev: 'আমাদের কথা দিল্লির কানে পৌঁছচ্ছে না, লড়াই করতে হবে', ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে কেন্দ্রকে নিশানা দেব-এর

নিজস্ব প্রতিবেদন: ঘাটাল মাস্টার প্ল্যান (Ghatal Master Plan) কার্যকর না করা নিয়ে এবার কেন্দ্রীয় সরকারকে একহাত নিলেন দেব (Dev) তথা দীপক অধিকারী (Deepak Adhikari)। সাংসদ-অভিনেতার অভিযোগ, 'আমাদের কথা দিল্লির কানে পৌঁছচ্ছে না। আমাদের নিজেদের জন্য লড়তে হবে'।

বৃহস্পতিবার ঘাটালের হরি সিংপুর পার্ক পরিদর্শনে যান সাংসদ-অভিনেতা দেব (Dev) ওরফে দীপক অধিকারী (Deepak Adhikari)। ঘাটালের মহকুমা শাসকের দফতরে জেলা শাসক রেশমি কমলের সঙ্গে বৈঠক করেন তিনি। বীরসিংহ উন্নয়ন পর্ষদের বৈঠকে যোগ দেন। ঘাটালের সাংসদ বলেন, "ঘাটাল মাস্টার প্ল্যান (Ghatal Master Plan) নিয়ে আমি অনেকবার চিঠি দিয়েছি। আমার মনে হয়, দিল্লির কানে আমাদের কথাগুলো পোঁছচ্ছে না। আমাদেরকেই নিজেদের জন্য লড়াই করতে হবে। ঘাটালের মানুষদের বলব আমরা আপনাদের পাশে আছি। যতদিন বাঁচব ঘাটালের মানুষকে বাঁচিয়ে রাখার চেষ্টা করব। তার জন্য আজকের মিটিং গুরুত্বপূর্ণ ছিল।" 

বন্যা মোকাবিলা করার জন্য বেশকিছু বিষয় নিয়ে বৃহস্পতিবার আলোচনা হয়েছে বলেও জানান সাংসদ-অভিনেতা। এছাড়া, ঘাটাল মহকুমা হাসপাতাল,ঘাটাল কলেজের পরিকল্পনা উন্নয়নে একগুচ্ছ পরিকল্পনার কথাও জানান দেব (Dev)। পার্ক পরিদর্শনের পর ঘাটাল মহকুমা হাসপাতাল, ঘাটাল কলেজ পরিদর্শন করে ঘাটাল বিদ্যাসাগর স্কুল মাঠে দলীয় সংবর্ধনা সভায় যোগ দেন সাংসদ।

আরও পড়ুন: কথা পাকা হতেই বাড়িতে ডাকে 'কাজের মাসি', উত্তরবঙ্গের বাসিন্দার তারপরের অভিজ্ঞতা ভয়ঙ্কর!

আরও পড়ুন: Birbhum:আনারুল নিয়ে বিস্ফোরক দাবি! বীরভূম TMC-তে অনুব্রত-আশিস কোন্দল?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.