Jalpaiguri: উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী, সভাস্থল পরিদর্শন করে ফেরার পথে বিধায়কের গাড়িতে হামলা!

৪ দিনের সফরে ঠাসা কর্মসূচি। আজ, রবিবার কলকাতা থেকে বিমানে হাসিমারায় পৌঁছন মুখ্য়মন্ত্রী। এরপর হাসিমারা থেকে চপারে কোচবিহার। আগামিকাল, সোমবার শিলিগুড়ির লাগোয়া জলপাইগুড়ির ফুলবাড়ি-ডাবগ্রাম এলাকায় জনসভা করবেন তিনি।  

Updated By: Jan 28, 2024, 11:01 PM IST
Jalpaiguri: উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী, সভাস্থল পরিদর্শন করে ফেরার পথে বিধায়কের গাড়িতে হামলা!

প্রদ্যুৎ দাস: উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী। তাঁর সভাস্থল পরিদর্শন করে ফেরার পথে এবার 'হামলা'র মুখে পড়লেন তৃণমূল বিধায়ক খগেশ্বর রায়। অভিযোগের তির বিজেপির দিকে। চাঞ্চল্য় জলপাইগুড়ি রাজগঞ্জে।

আরও পড়ুন:  Malda Shootout: ফের শ্যুটআউট, মালদহে এবার গুলিবিদ্ধ বাবা ও ছেলে!

ঘটনাটি ঠিক কী? ৪ দিনের সফরে ঠাসা কর্মসূচি। আজ, রবিবার কলকাতা থেকে বিমানে হাসিমারায় পৌঁছন মুখ্য়মন্ত্রী। এরপর হাসিমারা থেকে চপারে কোচবিহার। আগামিকাল, সোমবার শিলিগুড়ির লাগোয়া জলপাইগুড়ির ফুলবাড়ি-ডাবগ্রাম এলাকায় জনসভা করবেন তিনি।

জলপাইগুড়িরই রাজগঞ্জের তৃণমূল বিধায়ক খগেশ্বর রায়। এদিন মুখ্যমন্ত্রীর সভাস্থল পরিদর্শন করেন তিনি। তারপর? ঘড়িতে সাড়ে ৭টা। সন্ধ্যায় এলাকায় ফিরে বিভিন্ন জায়গায় দলের কর্মীদের সঙ্গে আলোচনায় ব্যস্ত ছিলেন বিধায়ক। 

অভিযোগ, স্থানীয় সন্ন্যাসীকাটা এলাকা থেকে মাঝিয়ালি যাওয়ার পথে বিধায়কের গাড়িতে হামলা চালান বিজেপি সমর্থকরা। কুন্ডবাগান এলাকায় গাড়ি লক্ষ্য ইট ছোড়া হয়। গাড়ি কাচ ভেঙেছে। সামান্য আহত হয়েছেন বিধায়কও। জলপাইগুড়ির জেলাশাসক ও পুলিস সুপারের কাছে ঘটনাটি জানিয়েছেন তিনি।

এদিকে তৃণমূল বিধায়কের গাড়িতে হামলার অভিযোগ অস্বীকার করেছে গেরুয়াশিবির। দলের জেলা সভাপতি বাপি গোস্বামী বলেন, 'বিধায়কের অভিযোগ মিথ্যা। বিজেপি এই ধরনের রাজনীতিতে বিশ্বাস করে না'।

আরও পড়ুন:  Durgapur Accident: লরির ধাক্কায় গুরুতর আহত ২ ডিওয়াইএফআই কর্মী, তুলে নিয়ে হাসপাতাল ছুটলেন জেলা তৃণমূল সভাপতি

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.