'রাস্তা পরিষ্কার' করতে মোশারফের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার বার্তা মুর্শিদাবাদ তৃণমূলের

"আগামিকাল মিটিং ডেকেছি... সে যদি গরহাজির থাকে, তাহলে দলের পক্ষ থেকে যা যা প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার আমরা নেব।" 

Updated By: Feb 16, 2021, 06:27 PM IST
'রাস্তা পরিষ্কার' করতে মোশারফের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার বার্তা মুর্শিদাবাদ তৃণমূলের

নিজস্ব প্রতিবেদন : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ের সভায় অনুপস্থিত থাকায় মুর্শিদাবাদ জেলা পরিষদের সভাধিপতি মোশারফ হোসেনের বিরুদ্ধে এবার চরম সিদ্ধান্ত নিতে চলেছে জেলা তৃণমূল কংগ্রেস। এমনটাই মনে করছে রাজনৈতিক মহল। 

মঙ্গলবার বহরমপুরে জেলা তৃণমূল ভবনে মুর্শিদাবাদ জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি আবু তাহের খান এপ্রসঙ্গে বলেন, "দীর্ঘ দু-তিন মাস ধরে পার্টির সাথে এই লুকোচুরি খেলছে। সে চাইছে শুভেন্দু অধিকারীর দেখানো পথে সে-ও হাঁটবে। সেই পথেই যখন সে হাঁটতে চায়, তখন আমরাও আর বাধা হয়ে দাঁড়াতে চাই না। পথকে আরও প্রশস্ত করতে চাই। পথকে পরিষ্কার করতে চাই। যে পথ ভালো লাগে, সে পথে সে চলবে। আগামিকাল মিটিং ডেকেছি। মিটিংয়ে জেলা পরিষদের সমস্ত সদস্য-সদস্যারা উপস্থিত থাকবেন। সেইসঙ্গে আমাদের জেলা নেতৃত্বও থাকবেন। তাকে নিয়ে আমরা আলোচনা করব। সে যদি গরহাজির থাকে, তাহলে দলের পক্ষ থেকে যা যা প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার আমরা নেব।" 

অন্যদিকে, সভাধিপতি মোশারফ হোসেন এনিয়ে কোনও মন্তব্য করতে রাজি হননি। তিনি জানান, "আমি সমস্ত বিষয়টা নজরে রাখছি। বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলন ডেকে প্রকাশ্যেই আমার বক্তব্য জানাব।" এদিকে তৃণমূলের এই গোষ্ঠীকোন্দলকে কটাক্ষ করতে ছাড়ছে না কংগ্রেস। জেলা কংগ্রেস মুখপাত্র জয়ন্ত দাস এপ্রসঙ্গে বলেন, "আমাদের যেটুকু মনে হয় জেলা তৃণমূল সভাপতি তিনি হয়তো আস্থার জন্য সভাধিপতিকে ডাকছেন। আর সভাধিপতি হয়তো বলতে চাইছেন, তোমার উপরেই আমাদের আস্থা নেই। তাই তোমার ডাকা সভায় যাব কেন? ব্যাপারটা হয়তো এইরকম হচ্ছে।"

আরও পড়ুন, সরস্বতী পুজোয় জুটিতে ঘুরলেই কড়া শাস্তি! হুঁশিয়ারি পোস্টার 'বজরং দলের'

.