Zakir Hossain: 'অনেক কাউন্সিলারের তিনতলা বাড়ি হয়েছে; নিশ্চয় দুর্নীতি করেছে, কেউ পার পাবে না': জাকির হোসেন

Zakir Hossain: জাকিরের এহেন মন্তব্যে অস্বস্তিতে তৃণমূল। দলের অন্যান্য নেতাদের অবশ্য দাবি, জাকিরের ওই মন্তব্যে কোনও সমস্যা হবে না। মানুষ আমাদের সঙ্গে রয়েছে

Updated By: Jan 28, 2024, 05:08 PM IST
Zakir Hossain: 'অনেক কাউন্সিলারের তিনতলা বাড়ি হয়েছে; নিশ্চয় দুর্নীতি করেছে, কেউ পার পাবে না': জাকির হোসেন

সোমা মাইতি: দলের নেতাদের বিরুদ্ধেই সরব তৃণমূল নেতা। দুর্নীতিতে ডুবে তৃণমূলের কাউন্সিলাররা। দলের সভায় এমনই বিস্ফোরক মন্তব্য করলেন তৃণমূলের জঙ্গিপুর সাংগঠনিক জেলার চেয়ারম্যান জাকির হোসেন। শনিবার তৃণমূলের সভা থেকেই জাকির হোসেন বলেন, “অনেক কাউন্সিলার আছেন দোতলা, তিনতলা বাড়ি করেছেন। একসময় এদের খাওয়া জুটতো না। তার মানে নিশ্চয় দুর্নীতি করেছে।
ওইসব কাউন্সিলারদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুমকিও দেন জাকির হোসেন।

আরও পড়ুন-'ইন্ডিয়া' জোটের অন্যতন রূপকার মমতা, নীতীশ কুমার গিরগিটি: জয়রাম রমেশ

জাকিরের কথায় উঠে এসেছে দলে গোষ্ঠী কোন্দলের কথাও। মঞ্চে জঙ্গিপুর পৌরসভার চেয়ারম্যান, দলের জঙ্গিপুর সাংগঠনিক জেলার সভাপতি খলিলুর রহমানকে পাশে বসিয়েই তিনি দলের নেতাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। জাকির বলেন, যারা দলের বিরোধিতা করছে। যারা কলকাতায় গিয়ে পড়ে থাকছে । দেখব কতো বড় নেতা হয়েছে।

স্বাভাবতই জাকিরের এহেন মন্তব্যে অস্বস্তিতে তৃণমূল। দলের অন্যান্য নেতাদের অবশ্য দাবি, জাকিরের ওই মন্তব্যে কোনও সমস্যা হবে না। মানুষ আমাদের সঙ্গে রয়েছে। একটা সমন্বয়ের সমস্যা হতে পারে। শীঘ্রই এই সমস্যা মিটে যাবে।

ঠিক কী বলেছেন জাকির হোসেন? দলের সভায় আজ জাকির হোসেন বলেন, দেখতে হবে মানুষ যেন বঞ্চিত না হয়। মানুষকে বঞ্চিত হতে দেব না। মানুষের ভালোবাসাই আমাদের কাছে আসল বিষয়। রাজনীতি থেকে পাওয়ার কিছু নেই আমার। আপনারা পেলে আমরা পাব। আপনাদের জন্য আমি আছি। প্রার্থনা করুন যেন সুস্থ থাকতে পারি। মানুষের সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। নতুন করে কমিটি বানাচ্ছি। সেই কমিটি কাজ চালাবে। অনেকে ক্ষমতার গাছ হয়ে গিয়েছেন। গাছ কীভাবে কাটতে হয় তা আমরা জানি। যারা কলকাতায় গিয়ে পড়ে থাকছে, দলের বিরুদ্ধে কাজ করছে তারা কতবড় নেতা হয়েছে তা দেখব। দেখবেন অনেক কাউন্সিলার রয়েছে যারা দোতলা তিনতলা বাড়ি করেছে। একসময় তাদের বাড়িতে খাবার জুটতো না। তার মানে কারা দুর্নীতি করেছে। এসব করে কেউ পার পাবে না। দুর্নীতি করলে কারও কথা শুনব না। সে যে-ই হোক। তা না করলে মানুষ বঞ্চিত হবে। মুখ্যমন্ত্রীকে মায়ের মতো শ্রদ্ধা করি। তাই তাঁর মর্যাদাহানি যারা করবে তাদের বিরুদ্ধে আমি। আমরা চিরকালই মানুষের জন্য কাজ করতে চাই। মানুষের জন্য কাজ করে যাব।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.