নবমীর রাতে পাঁশকুড়ায় দলীয় কার্যালয়ে ঢুকে গুলি করে তৃণমূল নেতাকে খুন দুষ্কৃতীদলের

কুরবান শাহকে লক্ষ্য করে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি ছোঁড়ে। প্রায় ৫ রাউন্ড গুলি ছোঁড়া হয়।

Updated By: Oct 20, 2019, 04:15 PM IST
নবমীর রাতে পাঁশকুড়ায় দলীয় কার্যালয়ে ঢুকে গুলি করে তৃণমূল নেতাকে খুন দুষ্কৃতীদলের

নিজস্ব প্রতিবেদন : নবমীর রাতে আততায়ীর হাতে খুন হয়ে গেলেন এক তৃণমূল নেতা। পার্টি অফিসে ঢুকে গুলি করে ওই তৃণমূল নেতাকে খুন করা হয়েছে বলে অভিযোগ। নিহত নেতার নাম কুরবান শাহ। বয়স ৩২ বছর। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ায়। খুনের ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিস। বাকিদের খোঁজে চলছে চিরুনি তল্লাশি।

জানা গিয়েছে,পাঁশকুড়ার মাইসোরায় তৃণমূলের দলীয় কার্যালয়ে বসেছিলেন স্থানীয় শাসকদল নেতা কুরবান শাহ। পাঁশকুড়া পঞ্চায়েত সমিতির সহ সভাপতি কুরবান শাহ। পার্টি অফিসে কুরবান শাহ শুধু একা ছিলেন না। তিনি ছাড়াও আরও কয়েকজন সেখানে বসেছিলেন।

অভিযোগ, রাত ১০টা নাগাদ আচমকাই দুষ্কৃতীরা হামলা করে পার্টি অফিসে। জনা সাতেক দুষ্কৃতী বাইকে করে আসে। তারপর পার্টি অফিসে ঢুকেই কুরবান শাহকে লক্ষ্য করে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি ছোঁড়ে। প্রায় ৫ রাউন্ড গুলি ছোঁড়া হয় কুরবান শাহকে লক্ষ্য করে। গুলিবিদ্ধ করবান শাহ রক্তাক্ত অবস্থায় পার্টি অফিসের ভিতরই লুটিয়ে পড়েন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তৃণমূল নেতার। তারপরই এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

আরও পড়ুন, ভয়ঙ্কর! মজুরি চাইতেই বৃদ্ধ শ্রমিকের হাত-পায়ের আঙুল কেটে নিল ঠিকাদার

পঞ্চায়েত সমিতির সহ সভাপতি খুনের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পাঁশকুড়ায়। নিহত নেতার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পাঁশকুড়া থানার পুলি। কে বা কারা কুরবান শাহকে খুন করল? পুলিস জানতে তদন্ত শুরু করেছে। আজ ঘটনাস্থলে যেতে পারেন স্থানীয় সাংসদ দিব্যেন্দু অধিকারী ।

.