Bhangor: আইএসএফের প্রার্থী হওয়ার তোড়জোড় কাইজারের! ফাঁস হতেই টার্গেটে তৃণমূল নেতা ফজলে করিম

ভাঙড়ের একটা অংশ ঢুকে গিয়েছে রাজাহাটের মধ্য়ে। সেখানে বড়বড় উন্নয়ণের কাজ হচ্ছে। সেই উন্নয়ণ করতে গিয়ে যে কমিশন তা নিয়ে বিবাদ বহু পুরনো। সেই গোষ্ঠী কোন্দলের কথা বলছেন ফজলে করিম

Updated By: Dec 7, 2022, 03:36 PM IST
Bhangor: আইএসএফের প্রার্থী হওয়ার তোড়জোড় কাইজারের! ফাঁস হতেই টার্গেটে তৃণমূল নেতা ফজলে করিম

অয়ন ঘোষাল ও প্রসেনজিত্ সরদার: পঞ্চায়েত ভোটের আগে ফের উত্তপ্ত হয়ে উঠল ভাঙড়। গভীর রাতে বাড়ি ঘিরে গুলি চালানোর অভিযোগ করলেন ভাঙড়ের বরালি গ্রামের তৃণমূল নেতা ফজলে করিম। আতঙ্কে কেঁদে ফেললেন ওই নেতা। ওই ঘটনায় দক্ষিণ ২৪ পরগানার বিশিষ্ট তৃণমূল নেতা কাইজার আহমেদের বিরুদ্ধে থানায় অভিযোগ করলেন ফজলে করিম।

আরও পড়ুন- রুদ্ধশ্বাস রামোস! ভেঙে তছনছ করলেন রেকর্ডের পর রেকর্ড, একুশের কীর্তিতে হতবাক বিশ্ব

সংবাদমাধ্যমে ফজলে করিম বলেন, বারে বারে আমাকে মেরে ফেলার চেষ্টা করা হচ্ছে। গতকাল রাতে রাত পৌনে একটা নাগাদ আমাকে লক্ষ্য করে তিনটে গুলি চালানো হয়। প্রাণে বাঁচতে খাতের নীচে লুকিয়ে পড়ি। তারপরেও আরও ৯টা গুলি চালানো হয়েছে। ১৯৯৮ সাল থেকে তৃণমূল কংগ্রেস করি। সম্প্রতি জেলা পর্যবেক্ষক শুভাশিষ চক্রবর্তী ভাঙড়ের তিনটি ব্লকের দায়িত্ব দিয়েছেন কাইজার আহমেদকে। ও আমাকে এর আগেও ৩ বার টার্গেট করেছে। কালও সেটাই হয়েছে।

বুধবার তদন্তে এসে যে ঘরে গুলি চালানো হয়েছে সেই জায়গাটি ঘিরে দেয় পুলিস। খাটে, দেওয়ালে গুলির দাগ রয়েছে। কীভাবে এরকম ঘরে ঢুকে গুলি চালানো হল তা খতিয়ে দেখছে পুলিস। কাইজার সম্পর্কে ফজলে আহমেদ বলেন, দলের সঙ্গে বেইমানি করেছে। এক কোটি টাকা নিয়ে আইএসএফ থেকে টিকিট নিচ্ছিল। সেকথা আমি বলেছি। এর আগে আমার বাড়িতে দুবার হামলা করেছে কাইজার। জমি প্রমোটিং, তোলাবাজির প্রতিবাদ করি বলে আমার উপের ওর রাগ। মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে কাইজারের বিচার চাই।

অন্যদিকে, ফজলে করিমের ওই অভিযোগ নিয়ে কাইজার আহমেদ বলেন, আমার মনে হচ্ছে বিরোধী রাজনৈতিক দলগুলি একজোট হয়ে এই কাজ করেছে। ভাঙড়ে তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্ব বলে কিছুই নেই। ভাঙড়ে বিরোধীদের পায়ের তলা থেকে মাটি সরে যাচ্ছে। তাই তারা এসব করছে।

উল্লেক্য, ভাঙড়ের একটা অংশ ঢুকে গিয়েছে রাজাহাটের মধ্য়ে। সেখানে বড়বড় উন্নয়ণের কাজ হচ্ছে। সেই উন্নয়ণ করতে গিয়ে যে কমিশন তা নিয়ে বিবাদ বহু পুরনো। সেই গোষ্ঠী কোন্দলের কথা বলছেন ফজলে করিম। তিনি নাম করে বলেছেন কাইজারের দলবল তাঁর উপরে হামলা চালিয়ে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.