এলাকার দাপুটে তৃণমূলনেতাকে ‘খুন’ করার পর ঝুলিয়ে দেওয়া হল বাড়ির সামনেই!

শুক্রবার সকালেই নতুন বাড়ির সামনে থেকে কৃপার ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

Updated By: Aug 9, 2019, 12:22 PM IST
এলাকার দাপুটে তৃণমূলনেতাকে ‘খুন’ করার পর ঝুলিয়ে দেওয়া হল বাড়ির সামনেই!

নিজস্ব প্রতিবেদন:  এলাকার দাপুটে তৃণমূলনেতাকে খুন করে ঝুলিয়ে দিল দুষ্কৃতীরা। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য উত্তর দিনাজপুরের ইসলামপুরের মিলনপল্লি এলাকায়। মৃতের নাম কৃপা পোদ্দার (৪৯)। নিহত কৃপা পোদ্দারের জেলা পরিষদের সদস্য।

 

ওই দম্পতি মিলনপল্লি এলাকায় নতুন বাড়ি নির্মাণ করছেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায়, গ্রামের বাড়ি থেকে নতুন বাড়িতে যান কৃপা। রাতে আর বাড়িতে ফেরেননি। তাঁর সঙ্গে ফোনেও যোগাযোগ করা যাচ্ছিল না। শুক্রবার সকালেই নতুন বাড়ির সামনে থেকে কৃপার ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

স্বামীকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন কৃপার স্ত্রী মাননি পোদ্দার। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ইসলামপুর থানার পুলিস। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনাস্থলে যান ইসলামপুর পুলিশ সুপার শচীন মাক্কার।

অন্য পুরুষের সঙ্গে প্রেম! কেবল সন্দেহের বশেই স্ত্রীকে অ্যাসিড ছুড়ল স্বামী

 কীভাবে মৃত্যু, তা রিপোর্ট হাতে না পেয়ে নিশ্চিত করে বলতে চাইছে না পুলিস।

এদিকে, খবর পেয়েই এদিন ঘটনাস্থলে পৌঁছন রাজ্যের পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী গোলাম রব্বানি। দলের এই ডাকাবুকো নেতাকে খুন করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। এলাকার দাপুটে নেতার এই অস্বাভাবিক মৃত্যুতে থমথমে এলাকা। শুরু হয়েছে রাজনৈতিক গুঞ্জনও।

.